ভয়াবহ ঘটনা উত্তরপ্রদেশে! গর্ভবতী স্ত্রী’কে চলন্ত গাড়ি থেকে ঠেলে ফেলল সেনা জওয়ান

ভয়াবহ ঘটনা উত্তরপ্রদেশে! গর্ভবতী স্ত্রী’কে চলন্ত গাড়ি থেকে ঠেলে ফেলল সেনা জওয়ান

প্রতীকী চিত্র ।

এ বারও ঘটনাস্থলে সেই উত্তরপ্রদেশ । অভিযুক্ত নিজে সেনাবাহিনীতে কর্তব্যরত ।

  • Share this:

    #মেরঠ: ফের ভয়াবহতার চরম নির্দশন উত্তরপ্রদেশে । কখনও বধূ নির্যাতন, কখনও ধর্ষণ, যৌন অত্যাচার, পণপ্রথা, বাল্যবিবাহের মতো একাধিক সামাজিক ক্ষতে জর্জরিত যোগী রাজ্য । এ বারও ঘটনাস্থলে সেই উত্তরপ্রদেশ । অভিযুক্ত নিজে সেনাবাহিনীতে কর্তব্যরত ।

    উত্তরপ্রদেশের মেরঠে কর্মরত ওই জওয়ানের বিরুদ্ধে তার গর্ভবতী স্ত্রী’কে চলন্ত গাড়ি থেকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে । নির্যাতিতা ওই মহিলা নিজেই পুলিশের কাছে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন । ওই মহিলা নিজে শিক্ষিকা । দিল্লির একটি সরকারি স্কুলে কর্মরত তিনি । তাঁর বাড়ি রাজস্থানের গাজিয়াবাদের লোনি এলাকায় । রাজস্থানেরই এক যুবকের সঙ্গে বছর দুয়েক আগে বিয়ে হয়েছিল তাঁর । মেরঠে তাঁর স্বামী কাজ করত । সম্প্রতি সে কর্মসূত্রে অরুণাচল প্রদেশে চলে যাচ্ছে । তাই স্বামীর সঙ্গে দেখা করতে মেরঠে গিয়েছিলেন তিন মাসের গর্ভবতী ওই মহিলা । সেখানে আগে থেকেই তাঁর নিজের ভাই ও দেওর উপস্থিত ছিলেন ।

    ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, তাঁর স্বামী, ভাই ও দেওর আর্মি ক্যান্টিনে গিয়েছিলেন কিছু আনতে । তারপর সেখান থেকে একটি গাড়ি নিয়ে আসে তারা । তাঁকেও সেই গাড়িতে তুলে নেয় । রাস্তায় স্বামীর সঙ্গে তাঁর সামান্য ঝগড়া হয়েছিল । তাতেই রেগে গিয়ে চলন্ত গাড়ি থেকে তাঁকে ফেলে দেয় স্বামী । এর আগেও একবার তাঁর গর্ভপাত হয়েছিল বলে পুলিশকে জানান ওই মহিলা । তখনও স্বামীর অত্যাচারেই বাচ্চাটা নষ্ট হয়ে গিয়েছিল ।

    Published by:Simli Raha
    First published: