দেশজুড়ে ভারতীয় সেনায় নিয়োগের পরীক্ষা বাতিল, কেন?

দেশজুড়ে ভারতীয় সেনায় নিয়োগের পরীক্ষা বাতিল, কেন?

প্রতীকী ছবি

পুলিশ কমিশনার অমিতাভ গুপ্তা জানিয়েছেন, সকাল ১১টার সময় পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। তার কিছুক্ষণ আগেই কয়েকজন পরীক্ষার্থীর মোবাইলে প্রশ্নফাঁস হয়ে যায়। এর পরেই পরীক্ষার এক ঘণ্টা আগে পরীক্ষা বাতিল করা হয়।

  • Share this:

    #নয়াদিল্লি: ভারতীয় সেনায় নিয়োগের পরীক্ষা বাতিল। দেশজুড়েই এই পরীক্ষা বাতিল করা হয়েছে। প্রশ্নপত্র ফাঁস হয়ে যাওয়ার জেরেই এই পরীক্ষা পুরোপুরি বাতিল করা হয়েছে। গত রবিবার পরীক্ষা হওয়ার কথা ছিল। পরীক্ষার কিছু মুহূর্ত আগেই এই পরীক্ষা বাতিল করা হয়েছে। পুনে পুলিশ সূত্রে খবর, এই প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে ইতিমধ্যেই তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

    পুলিশ কমিশনার অমিতাভ গুপ্তা জানিয়েছেন, সকাল ১১টার সময় পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। তার কিছুক্ষণ আগেই কয়েকজন পরীক্ষার্থীর মোবাইলে প্রশ্নফাঁস হয়ে যায়। এর পরেই পরীক্ষার এক ঘণ্টা আগে পরীক্ষা বাতিল করা হয়। পুলিশের তরফেই দ্রুত পরীক্ষা বাতিল করার সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়। কোনও ভাবেই এই পরীক্ষা হবে না বলেই দেশজুড়ে ঘোষণা করে দেওয়া হয়।

    বিস্রান্তওয়াড়ি পুলিশ স্টেশনে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, প্রায় ২-৩ জেলা থেকে এই প্রশ্নফাঁসের কাজ করা হয়েছে। তবে কারা এই গোটা ঘটনার মাস্টারমাইন্ড তা এখনও জানতে পারেনি পুলিশ। তবে ইতিমধ্যেই তিন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতীয় সেনার তরফে এই ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে। পরীক্ষার প্রশ্নফাঁসের ঘটনা কোনও ভাবেই বরদাস্ত নয় বলে জানিয়েছে ভারতীয় সেনা।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর