দেশ

corona virus btn
corona virus btn
Loading

ফের লকডাউন না করোনা ভ্যাকসিন? আজ মোদির ভাষণের আগে ট্যুইটার ভাসল মিম-এ

ফের লকডাউন না করোনা ভ্যাকসিন? আজ মোদির ভাষণের আগে ট্যুইটার ভাসল মিম-এ

ফের লকডাউন না করোনা ভ্যাকসিন? না কি অন্য কোনও বিষয় ? আজ সন্ধে ৬টায় কী নিয়ে কথা বলবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ? জোরদার আলোচনায় মেতে নেট দুনিয়া

  • Share this:

#নয়াদিল্লি: ফের লকডাউন না করোনা ভ্যাকসিন? না কি অন্য কোনও বিষয় ? আজ সন্ধে ৬টায় কী নিয়ে কথা বলবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ? জোরদার আলোচনায় মেতে নেট দুনিয়া! উত্তেজনা তেমন তুঙ্গে তেমনি রয়েছে উদ্বেগও! তবে দেশবাসীর 'ক্রিয়েটিভিটি'-তে কোনও বাঁধ পড়েনি, ট্যুইটার উপচে পড়েছে হাজারো মিম-এ!

জাতির উদ্দেশে মোদির ভাষন... এই জায়গা থেকেই সোশ্যাল মিডিয়া ভেসে গিয়েছে মিমের প্লাবনে! ট্যুইটারে শুরু হয়ে গিয়েছে লাগামছেঁড়া রঙ্গরসিকতা! আসলে প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে তাঁর ভাষণে কোনও প্রস্তুতির সুযোগ দেন না দেশের মানুষকে। ডিমনিটাইজেশন হোক বা লকডাউন- সব কিছুর প্রয়োজনীয়তাই তিনি অত্যন্ত উৎসাহের সঙ্গে চারিয়ে দিতে চেয়েছেন দেশের মানুষের মনে এবং জীবনে এক রকম হঠাৎ করেই! সেই জন্যেই শুরু হয়েছে একের পর এক জল্পনা এবং কল্পনার পালা- আজ কী নিয়ে কথা বলতে পারেন মোদি!

এই রঙ্গরসিকতার ভিড়ে বাদ যাননি সেলিব্রিটিরাও। বীর দাস যেমন ট্যুইট করে জানিয়েছেন, তাঁর আগামীকাল সকালে বিমানযোগে দুবাই যাওয়ার কথা। এই যে আজ ৬টায় মোদি ভাষণ দেবেন, তাতে তিনি এখন থেকেই দেখতে শুরু করেছেন যে বিমানসংস্থা টিকিটের পয়সা ফেরত দিচ্ছে কি না!

অনেক মিম আবার বলতে চেয়েছে, আজ সন্ধেবেলা প্রধানমন্ত্রী হয়তো  দেশের মানুষের হাতে কোনও দায়িত্ব ধরিয়ে দেবেন। বিরোধী দল যে মোদির বক্তব্যে কর্ণপাত করার প্রয়োজন বোধ করে না, মিমে উঠে এসেছে সেই ইঙ্গিতও। অনেকে ব্যঙ্গ করে বলেছেন - আজ বোধহয় মোদি করোনার বিরুদ্ধে জয় ঘোষণা করবেন এবং ডান্ডিয়া খেলার ময়দানটিকে উন্মুক্ত করে দেবেন! আরেকটা লকডাউন বা করোনার ভ্যাকসিন নিয়ে কথা বলার সম্ভাবনা রয়েছে, তাও উল্লেখ করেছেন অনেকে। অনেকে আবার রসিকতা করেছেন মোদির ভাষণের সময় নিয়ে। সাধারণত উনি ভাষণ দেন রাত ৮টায়। এ বার তা হলে কেন বেছে নিলেন সন্ধের স্লট?
Published by: Rukmini Mazumder
First published: October 20, 2020, 4:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर