Home /News /national /

ছাগলের সঙ্গে সেলফি তুলতে গিয়ে যা কাণ্ড মহিলার! দেখুন

ছাগলের সঙ্গে সেলফি তুলতে গিয়ে যা কাণ্ড মহিলার! দেখুন

ভাইরাল ভিডিও দেখুন

ভাইরাল ভিডিও দেখুন

সেলফি তুলতে সবাই ভালোই বাসে। কিন্তু তাই বলে ছাগলের সঙ্গে সেলফি তোলার এমন শখ, এক কথায় খুবই বিরল। তেমনই বুদ্ধির অভাব ঘটলেও ঘটে যেতে পারে অনেক রকম বিপদ।

  • Share this:

    #নয়াদিল্লি: সেলফি তুলতে সবাই ভালোই বাসে। কিন্তু তাই বলে ছাগলের সঙ্গে সেলফি তোলার এমন শখ, এক কথায় খুবই বিরল। তেমনই বুদ্ধির অভাব ঘটলেও ঘটে যেতে পারে অনেক রকম বিপদ। যেমনটি ঘটলো এই মহিলার জীবনে। ছাগলের সঙ্গে তিনি সেলফি তুলতে গিয়েছিলেন, আর তাতেই হল বিপত্তি। ছাগলটি ক্যামেরা দেখে এগিয়ে এল সেলফি তুলতে। মেয়েটিও হাসি মুখে পোজ দিয়েছেন। কিন্তু এই ছাগল যা করল, তাতে চক্ষু চড়ক গাছ নেটিজেনের। ছবি তুলতে এসে সোজা সিং দিয়ে ফুঁড়ে দিলে মেয়েটির মাথা। দেখে নিন সেই ভিডিও।

    ছাগলে কী না বলে, পাগলে কী না খায়। এই ভিডিওতে দেখা গিয়েছে, একটি বেশ বড়সড় ছাগল। তার মাথায় দুটো শিং রয়েছে। সেই ছাগলের সঙ্গেই সেলফি তুলতে গিয়েছিলেন মেয়েটি। মহিলা ক্যামেরা চালু করতেই এগিয়ে আসে ছাগলটি। মহিলা হাসিমুখে পোজ দিতে শুরু করলে আচমকাই রেগে যায় ছাগলটি। সজোর ধাক্কা খেয়ে মহিলা মাটিতে লুটিয়ে পড়েন। মুহূর্তে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

    এর আগেও ময়ূরের সঙ্গে সেলফি তুলতে গিয়ে ফ্যাঁসাদে পড়েছিলেন এক মহিলা। ময়ূরটিও সেলফি তুলতে চায়নি এবং ধাক্কা মেরেছিল ওই মহিলাকে। এছাড়াও নানা সময় ট্রেনের সঙ্গে সেলফি, নদীর উপর দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে বিপদের মুখে পড়েছেন অনেকে। মৃত্যুও হয়েছে একাধিক। পাহাড়ের খাদের ধারে দাঁড়িয়েও সেলফির চক্করে প্রাণ গিয়েছে অনেকের।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral

    পরবর্তী খবর