Angry Bride VIRAL Video: মালাবদলের সময় রেগে আগুন কনের মুখ! ভাইরাল হল ভিডিও

মালা বদলের পুরো সময়টা তিনি বরের দিকে ঘুরেও তাকালেন না । একটু দূর থেকেই মালা ছুড়ে দিলেন । ভাইরাল সেই ভিডিও-

মালা বদলের পুরো সময়টা তিনি বরের দিকে ঘুরেও তাকালেন না । একটু দূর থেকেই মালা ছুড়ে দিলেন । ভাইরাল সেই ভিডিও-

  • Share this:

    #কলকাতা: এই দেশের আনাচে-কানাচে কতই না কাণ্ড ঘটে চলে রোজ দিন । কখনও বিতর্কিত, কখনও ব্যাঙ্গাত্মক, কখনও হাস্যকর সে সমস্ত কাণ্ড এখন খবু সহজেই পৌঁছে যায় মানুষের হাতের মুঠোয় । সৌজন্যে সোশ্যাল মিডিয়া । স্মার্ট ফোন আর নেটদুনিয়ার সুবাদে সকলের হাতে হাতে এখন পোস্ট ভাইরাল হযে যায় নিমেষেই । তেমনই দেশের কোন প্রান্তে কী ঘটনা ঘটে চলেছে সেটাও অজানা থাকে না আমাদের ।

    যেমন ঘটল এই বিয়ে বাড়িতে । এমনিতে বিয়ে নিয়ে আমাদের সকলের মনেই একটা সুপ্ত স্বপ্ন থাকে । অনেক পরিকল্পনা, শখ-আহ্লাদ জড়িয়ে থাকে এর সঙ্গে । কিন্তু তারপরেও বিয়েবাড়িতে সবকিছু নিখুঁত ভাবে কখনওই সম্পন্ন হয় না । একটু গন্ডোগোল, কিছু বাদ পড়ে যাওয়া বা কখনও একটু সুর কেটে যাওয়ার ঘটনাও ঘটে থাকে । এই বিয়েতে খোদ কনেই বেজায় রেগে গেলেন । আর মালাবদল করতে করতে তাঁর ওই রাগী মুখের ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায় ।

    ভিডিওতে দেখা যাচ্ছে দু’জন অবাঙালি দম্পতিকে । একটি অস্থায়ী মঞ্চের উপর বিয়ে হচ্ছিল তাঁদের । নীচে দাঁড়িয়ে ছিলেন আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবরা । মালাবদল বা জয়মালার সময় বর-কনেকে উৎসাহিত করতে থাকেন তাঁরা । আর এতেই রাগান্বিত হয়ে যান কনে । কারণ সম্ভবত বরের বন্ধুরা মালাবদলের সময় হ্যাপি বার্থডে গানটি গেয়েছিলেন । এই মশকরায় ক্ষিপ্ত হয়ে পাত্রী কড়া চোখে বরের বন্ধুদের দিকে তাকান । এমনকি মালা বদলের পুরো সময়টা তিনি বরের দিকে ঘুরেও তাকালেন না । একটু দূর থেকেই মালা ছুড়ে দিলেন । গোটা সময়টা মুখে চরম বিরক্তি প্রকাশ পেল তাঁর । নিমেষেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ।

    Published by:Simli Raha
    First published: