Home /News /national /
Viral Video: পুজো করতে করতে সোজা খাদে তলিয়ে গেলেন পুরোহিত! ভিডিও দেখে হাহাকার সোশ্যাল মিডিয়ায়

Viral Video: পুজো করতে করতে সোজা খাদে তলিয়ে গেলেন পুরোহিত! ভিডিও দেখে হাহাকার সোশ্যাল মিডিয়ায়

ওই পুরোহিতের খাদে প়়ড়ে যাওয়ার আগের মুহূর্ত।

ওই পুরোহিতের খাদে প়়ড়ে যাওয়ার আগের মুহূর্ত।

Viral Video: অন্ধ্র তো বটেই, গোটা দেশজুড়েই নেটিজেনরা চমকে উঠছেন ঘটনার অভিঘাতে।

  • Share this:

    #তিরুপতি:  পুজোয় মত্ত হয়েছিলেন তিনি। একপ্রকার হিতাহিত জ্ঞানশূন্য হয়ে আরতি করে চলেছিলেন। ঘটনাস্থলে উপস্থিত শয়ে শয়ে মানুষ তুমুল উৎসাহে ঘণ্টাধ্বনির সঙ্গে সঙ্গে করতালি দিচ্ছিলেন। এত বড় ঘটনা ঘটে যেতে পারে কেউ অতিদূর স্বপ্নেও ভাবেননি। অথচ হল তাইই। শনিবার অন্ধ্রপ্রদেশের অনন্তপুর জেলায় চল্লিশ ফুট উঁচু থেকে পা পিছলে সোজা খাদে পড়ে গেলেন এক পুরোহিত। নিমেষের মধ্যে বোল্ডারে ধাক্কা খেতে খেতে ভেঙে টুকরো টুকরো হয়ে যায় তার দেহ। মর্মান্তিক এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অন্ধ্র তো বটেই, গোটা দেশজুড়েই নেটিজেনরা চমকে উঠছেন ঘটনার অভিঘাতে।

    সূত্রে খবর, ওই পুরোহিতের নাম পাপায়া। স্থানীয়দের নিয়ে এই পুরোহিত গাম্পা মালায়াস্বামী মন্দিরে গিয়েছিলেন শনিবার সকালে। উদ্দেশ্য ছিল শ্রাবণ মাসের বিশেষ পুজোয় অংশগ্রহণ।

    ভিডিওতে দেখা যায় দক্ষিণের এই ছোট জেলায় পাহাড়ের ধারে একটি ঘন্টা হতে শূন্যে পুজো উৎসর্গ করেছেন ওই পুরোহিত। তাঁকে ঘিরে রয়েছে অত্যুৎসাহী ভিড়। পুজো চলাকালীনই হঠাৎ পায়ের তলার মাটি সরতে থাকে ওই পুরোহিতের। কিছু বুঝে ওঠার আগেই তাঁর পা পিছলে যায়। খাদে তলিয়ে যান তিনি। ভেসে আসতে থাকে তার গগনভেদী আর্তনাদ। স্থানীয়রা সঙ্গে সঙ্গেই সিঙ্গানামালা পুলিশ স্টেশনের খবর দেন। পুলিশ এসে তাঁর দেহ উদ্ধার করে। ওই মৃত পুরোহিতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Andhra Pradesh, Viral Video

    পরবর্তী খবর