Home /News /national /
Andhra Pradesh: ক্লাস এইটের ছাত্রর প্রেমে পাগল দুই সন্তানের মা, দু'জনে পালালেন বাড়ি ছেড়ে

Andhra Pradesh: ক্লাস এইটের ছাত্রর প্রেমে পাগল দুই সন্তানের মা, দু'জনে পালালেন বাড়ি ছেড়ে

ক্লাস এইটের ছাত্র আর দুই সন্তানের মায়ের সে কী প্রেম

  • Share this:

    #অন্ধ্রপ্রদেশ: কলিযুগ ভায়া ঘোর কলিযুগ! ১৫ বছরের কিশোরের প্রেমে হাবুডুমু খাচ্ছেন দুই সন্তানের মা! এখানেই শেষ নয় প্রেম-পিরীতির! ভালবাসায় অন্ধ হয়ে ৩০ বছরের সেই মহিলা ১৫ বছরের ছেলেটির সঙ্গে বাড়ি ছেড়ে পালালেন! । অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার ঘটনায় হতবাক সবাই!

    জানা যায়, গুডিওয়াড়ার বাসিন্দা ছিলেন মহিলা, একই পাড়ায় থাকত কিশোর। মহিলা ও তার মধ্যে সম্পর্ক দিনেদিনে গাঢ় হয়ে উঠছিল। কিন্তু বিষয়টি তেমনভাবে কারও নজরে আসেনি! কারণ একটাই, দু'জনের বয়সের বিশাল ফারাক! ঘটনাটি সবার সামনে আসে, যখন ১৯ জুলাই অষ্টম শ্রেণীর এক পড়ুয়ার নিখোঁজ দায়েরি দায়ের হয় থানায়। অভিযোগ জানান ছেলেটির বাবা। পসকো ধারায় মামলা দায়ের হয়, পুলিশ তার পরই তদন্তে নামে!

    আরও পড়ুন: 'রাষ্ট্রপত্নী' বলে সম্বোধন! দ্রৌপদী মুর্মুকে চিঠি লিখে ক্ষমা চাইলেন অধীর চৌধুরী!

    আরও পড়ুন: হঠাৎ চিৎকার, কান্নাকাটি, মাটিতে গড়াগড়ি ছাত্রীদের! স্কুলে ঢুকল ভূত! হাড়হিম করা ভুতুড়ে কাণ্ড ভাইরাল

    তদন্তে দেখা যায়, এক মহিলার সঙ্গে পালিয়েছে ক্লাস এইটের ওই পড়ুয়া। জানা যায়, মহিলার নাম স্বপ্না। দুই সন্তানের মা ওই মহিলা স্থানীয় একটি ১৫ বছরের কিশোরের সঙ্গে সম্পর্কে জড়ান। বিষয়টি বাড়িতে জানাজানি হতেই অশান্তি শুরু হয়। এর পরই অষ্টম শ্রেণির ওই পড়ুয়ার সঙ্গে বাড়ি ছেড়ে পালান মহিলা। পুলিশ জানিয়েছে, গত ১৯ জুলাই থেকে ওই পড়ুয়া নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করে পরিবার। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই একই দিনে ৩০ বছরের মহিলাও নিখোঁজ হন।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Andhra Pradesh

    পরবর্তী খবর