স্ত্রীয়ের কাটা মুণ্ড হাতে ঝুলিয়ে প্রকাশ্য রাস্তায় দাপিয়ে বেড়াল ব্যক্তি, সিসিটিভি-তে ধরা পড়ল দৃশ্য

স্ত্রীয়ের কাটা মুণ্ড হাতে ঝুলিয়ে প্রকাশ্য রাস্তায় দাপিয়ে বেড়াল ব্যক্তি, সিসিটিভি-তে ধরা পড়ল দৃশ্য
Representative image

এক হাতে রক্তমাখা ছুরি, অন্যহাত থেকে ঝুলছে স্ত্রীয়ের কাটা মুণ্ড... দিনেদুপুরে প্রকাশ্য রাস্তায় দাপিয়ে বেড়াচ্ছে ব্যক্তি ! রোমহর্ষক খুনের ঘটনায় শিউরে উঠল গোটা অন্ধ্রপ্রদেশ

  • Share this:

#অন্ধ্রপ্রদেশ: এক হাতে রক্তমাখা ছুরি, অন্যহাত থেকে ঝুলছে স্ত্রীয়ের কাটা মুণ্ড... দিনেদুপুরে প্রকাশ্য রাস্তায় দাপিয়ে বেড়াচ্ছে এক ব্যক্তি! নৃশংস, ভয়াবহ এই দৃশ্য চোখের সামনে দেখে অনেকেই অসুস্থ হয়ে পড়েন! আতঙ্কে পথচারীরা যে যেদিকে পারেন ছুট লাগান! কিন্তু চারপাশে কী হচ্ছে সেদিকে বিন্দুমাত্র খেয়াল নেই বা মাথাব্যথা নেই ব্যক্তির!

রোমহর্ষক খুনের ঘটনায় শিউরে উঠল গোটা অন্ধ্রপ্রদেশ। নিজের স্ত্রীর ধর থেকে মুণ্ডু আলাদা করে তা নিয়ে প্রকাশ্য রাস্তায় বেরিয়ে পড়েছেন স্বামী। বিভত্‍স সেই কাটা মুণ্ডু দেখে শিউরে উঠেছেন সাধারণ মানুষ। কাটা মুণ্ডুটি নিয়ে যাওয়া হচ্ছিল ইলুরু খালে ফেলার জন্য। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের শ্রীনগর কলোনির সত্যনারায়ণপুরম এলাকায়।

হাতে মুণ্ড নিয়ে ভ্রুক্ষেপহীন ভাবেই প্রদীপ কুমার রাস্তা দিয়ে হাঁটতে থাকে। পৌঁছয় ইলুরু খালের ধারে। তারপর সেই খালে মুণ্ডটি ছুঁড়ে ফেলে দেয়। সেখান থেকে সোজা হাজির হয় সত্যনারায়ণাপুরম পুলিশ স্টেশনে। সেখানেই আত্মসমর্পণ করে প্রদীপ কুমার। হাতে মুণ্ড নিয়ে রাস্তা দিয়ে হেঁটে চলার সেই রোমহর্ষক দৃশ্য ধরা পড়েছে রাস্তার সিসিটিভি ক্যামেরায়।

পুলিশের তরফে জানান হয়, ২০১৫ সালে প্রদীপের সঙ্গে প্রেম করে বিয়ে হয় ১৮ বছর বয়সী মণিক্রান্তির। কিন্তু তাঁদের দাম্পত্য জীবন সুখের ছিল না! প্রায়ই ঝগড়া হত। অভিযোগ, স্ত্রীকে মারধরও করত প্রদীপ কুমার। স্বামীর এই অত্যাচার সহ্য করতে না পেরে সম্প্রতি পুলিশের দ্বারস্থ হন মণিক্রান্তি। অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে প্রদীপ কুমারকে গ্রেফতার করে পুলিশ। কদিন আগেই সে জামিনে মুক্তি পায়। কিন্তু রাগটা বোধহয় পোষা ছিল। কাজেই, জামিন পাওয়ার বাইরে বেরিয়ে এসে প্রতিহিংসা নিতেই এই খুন করেছে প্রদীপ... প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান পুলিশের।

পুলিশ জানিয়েছে প্রথমে স্ত্রীকে বাড়ির কাছে একটা জায়গায় নিয়ে গিয়ে গলা কেটে হত্যা করে প্রদীপ। তারপর তাঁর মুণ্ড ছুরি দিয়ে কেটে ধর থেকে আলাদা করে হাতে নিয়ে বেড়িয়ে পড়ে খালের জলে ফেলার জন্য। প্রবল প্রতিশোধ স্পৃহা থেকেই এটা সম্ভব বলে মনে করছেন মনোবিদরা।

First published: 04:14:12 PM Aug 12, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर