সোশ্যাল দূরত্ব মানতে টোটোতে চার কামরা বানিয়ে চমক ! চালককে চাকরির অফার দিলেন আনন্দ মাহিন্দ্রা !

সোশ্যাল দূরত্ব মানতে টোটোতে চার কামরা বানিয়ে চমক ! চালককে চাকরির অফার দিলেন আনন্দ মাহিন্দ্রা !

photo source twitter

সোশ্যাল দূরত্ব মেনে যাতে যাত্রীরা যাতায়াত করতে পারে সেই জন্যই এই প্রয়াস যুবকের। এই টোটোর ভিডিও আনন্দ মাহিন্দ্রা ট্যুইটারে শেয়ার করেছেন।

  • Share this:

    #নয়া দিল্লি: করোনা ভাইরাসের মোকাবিলার জন্য সারা বিশ্ব জুড়ে মানুষকে করা হয়েছে গৃহবন্দি। করোনা রুখতে সোশ্যাল দূরত্ব মেনে চলতেও বলা হচ্ছে সকলকে। রাস্তা ঘাটে, বাজারে, দোকানে, হাসপাতালে সামাজিক দূরত্ব বজায় রেখেই চলছে সব জরুরি কাজ। মন্ত্রীরা বৈঠক করছেন হয় ভিডিও কলে নয়তো সামাজিক দূরত্ব বজায় রেখে। বিদেশে আর অভিবাদন জানাতে মেলানো হচ্ছে না হাত। এ কঠিন সময়। মানুষ লড়ে চলেছে। এই লড়াইয়ে এবার এক নতুন জিনিস আবিষ্কার করলেন টোটো চালক।

    বাংলাদেশের এক টোটো চালক এক মজার জিনিস আবিষ্কার করলেন। তাঁকে রাস্তায় বেরোতে হচ্ছে। প্রয়োজনীয় সেবা নিতে যারা বাইরে বেরোচ্ছেন তাঁদের পৌঁছে দেবার কাজ করছেন তিনি। বাংলাদেশে টোটোকে টুকটুক বলা হয়। এই টোটো চালক তাঁর চার সিটের টোটোকে চারটি কামরায় ভাগ করে দিয়েছেন। সোশ্যাল দূরত্ব মেনে যাতে যাত্রীরা যাতায়াত করতে পারে সেই জন্যই এই প্রয়াস যুবকের। এই টোটোর ভিডিও আনন্দ মাহিন্দ্রা ট্যুইটারে শেয়ার করেছেন। নেট দুনিয়া ওই যুবকের প্রশংসায় ভরিয়ে দিচ্ছে। শুধু তাই নয় মাহিন্দ্রা গ্রুপের একজন অ্যাডভাইসার হিসেবে ওই যুবককে দেখতে চেয়েছেন আনন্দ মাহিন্দ্রা ভিডিওটে দেখুন সেই চার কামরার টোটোকে !

    Published by:Piya Banerjee
    First published: