Home /News /national /
Ambulance accident: তীব্র গতিতে আসা অ্যাম্বুল্যান্স উল্টে ভয়াবহ দুর্ঘটনা! রোগী-সহ মৃত তিন

Ambulance accident: তীব্র গতিতে আসা অ্যাম্বুল্যান্স উল্টে ভয়াবহ দুর্ঘটনা! রোগী-সহ মৃত তিন

Ambulance accident in Karnataka: মৃতদের মধ্যে এক জন রোগী, লোকেশ মাধব নায়েক। তাঁকে চিকিৎসার জন্য কুন্দাপুরা থেকে হোন্নাভার নিয়ে যাওয়া হচ্ছিল।

  • Share this:

    #উদুপি: ভয়াবহ দুর্ঘটনা কর্নাটকে। অ্যাম্বুল্যান্স উল্টে রোগী-সহ তিন জন ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন। যে ফুটেজটি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে কর্নাটকের উদুপির কাছে একটি টোল প্লাজার দিকে তীব্র বেগে ছুটে আসছে একটি অ্যাম্বুল্যান্স। দূর থেকে তা দেখতে পেয়ে প্লাস্টিকের ব্যারিকেড সরালেন দুই কর্মী। তার পরেই ধেয়ে এল সেই অ্যাম্বুল্যান্স। জোর ধাক্কা খেল টোলে। পিছনের দরজা থেকে ছিটকে বেরিয়ে গেলেন রোগী-সহ আরও কয়েক জন। সিসিটিভি ফুটেজের ভিডিও ক্লিপ ভাইরাল হতেই আঁতকে উঠেছেন নেটিজেনরা।

    ঘটনাটি ঘটেছে উদুপির বইদুর তালুকের শিরুরুর কাছে। ৬৬ নং জাতীয় সড়কে। এখনও পর্যন্ত যত দূর জানা গিয়েছে, গাড়ির চালক হঠাৎ ব্রেক কষতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। রাস্তাটি ছিল ভেজা।

    আরও পড়ুন: পঞ্জাবে শেষ হল ভয়াল এনকাউন্টার, মুসেওয়ালার খুনি সহ চার গ্যাংস্টার খতম

    মৃতদের মধ্যে এক জন রোগী, লোকেশ মাধব নায়েক। তাঁকে চিকিৎসার জন্য কুন্দাপুরা থেকে হোন্নাভার নিয়ে যাওয়া হচ্ছিল। তাঁর স্ত্রী জ্যোতি এবং আত্মীয় গজননাও অ্যাম্বুল্যান্সে ছিলেন। তিন জনই প্রাণ হারিয়েছেন।

    আরও পড়ুন: ছবিতে দেখুন: বানভাসি এলাকা পেরোতে গিয়ে প্রবল জলের তোড়ে উলটে গেল আস্ত স্কুলবাস!

    এ ছাড়া টোলের যে কর্মীর গায়ে এসে গাড়িটি উল্টায়, তিনি গুরুতর ভাবে আহত। আপাতত চিকিৎসা চলছে সেই ব্যক্তির।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Accident, Ambulance

    পরবর্তী খবর