corona virus btn
corona virus btn
Loading

'বব কাট'-এ সুন্দরী 'সেঙ্গামালাম', চুল ঠিক রাখতে দিনে ৩ বার শ্যাম্পু!

'বব কাট'-এ সুন্দরী 'সেঙ্গামালাম', চুল ঠিক রাখতে দিনে ৩ বার শ্যাম্পু!

তামিলনাড়ুর মান্নারগুড়ির রাজগোপালাস্বামী মন্দিরে সেঙ্গামালামের বাস।

  • Share this:

#তামিলনাড়ু: বলিউডি স্টাইলকে যে কোনও সময় এক্কেবারে দশ গোল দিতে পারে সুন্দরী 'সেঙ্গামালাম'। কী ভাবছেন? সেঙ্গামালাম দক্ষিণী ছবির নায়িকা! নিদেনপক্ষে সুপার মডেল? মোটেই নয়।

সুন্দরী সেঙ্গামালাম আসলে এক হস্তিনী। নিজের 'বব কাট' হেয়ারস্টাইল স্টেটমেন্টের জন্য সে এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। তামিলনাড়ুর মান্নারগুড়ির রাজগোপালাস্বামী মন্দিরে সেঙ্গামালামের বাস। আর এ হেন অভিনব চুলের কাটের জন্য তার ফ্যান বেস তৈরি হয়ে গিয়েছে।

মান্নাই অনলাইনের তথ্যানুযায়ী, ২০০৩ সালে সেঙ্গামালামকে কেরল থেকে তামিলনাড়ুর রাজাগোপালাস্বামী মন্দিরে নিয়ে আসেন তার মাহুত এস রাজাগোপাল। হস্তিনীর সুন্দর চুলের নেপথ্যে রয়েছে তাঁরই হাতযশ এবং নিয়মিত পরিচর্যা।

মাহুত জানিয়েছেন, গরমকালে দিনে কম করে ৩ বার এবং অন্যান্য সময় দিনে একবার স্নান করানো হয় সেঙ্গামালামকে। চুল ফুরফুরে রাখতে শ্যাম্পু করানো হয় নিয়ম করে। তবেই থাকে অমন চুলের বাহার। এখানেই শেষ নয়, প্রচণ্ড গরমে যাতে কষ্ট না পায় তাঁদের পরম প্রিয় সেঙ্গামালাম, তাই তার স্নান করার জন্য ৪৫,০০০ টাকা ব্যয়ে একটি বিশেষ ঝরনা লাগিয়েছে মন্দির কর্তৃপক্ষ।

কিন্তু হঠাৎ কেন সেঙ্গামালামকে নিয়ে আবার এত আলোচনা? কারণ একদিনে আগে ফের হাতিটির ছবি ট্যুইট করেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুধা রামেন। তারপরেই সেঙ্গামালামের ছবি সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হয়ে যায়। ট্যুইটে তিনি লেখেন, “এই হচ্ছে বিখ্যাত বব কাট সেঙ্গামালাম। তামিলনাড়ুর রাজাগোপালাস্বামী মন্দিরে গেলেই হাতিটি আপনারা দেখতে পাবেন।” সেঙ্গামালামের ছবিতে ১০,০০০ এরও বেশি লাইক পড়েছে। রি-ট্যুইটে অনেকে আবার সেঙ্গালামের সঙ্গে দেখা হওয়ার অভিজ্ঞতাও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

Published by: Shubhagata Dey
First published: July 6, 2020, 3:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर