Home /News /national /
Corona Horror in UP: সাইকেলে জড়িয়ে স্ত্রী'র দেহ, নতজানু বৃদ্ধ স্বামী! যোগীরাজ্যে করোনার করুণ ছবি

Corona Horror in UP: সাইকেলে জড়িয়ে স্ত্রী'র দেহ, নতজানু বৃদ্ধ স্বামী! যোগীরাজ্যে করোনার করুণ ছবি

মর্মান্তিক দৃশ্য

মর্মান্তিক দৃশ্য

গোটা দেশজুড়ে উঠে আসছে একের পর এক মর্মান্তিক ছবি। এবারের ঘটনাস্থল উত্তরপ্রদেশের জৌনপুর।

  • Share this:

    #উত্তরপ্রদেশ: অভিশপ্ত এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ভারত। করোনার দ্বিতীয় ঢেউয়ের (Second Wave of Coronavirus) ঝাপটায় বেসামাল গোটা দেশ। দিকেদিকে মৃত্যুমিছিল, নাগাড়ে জ্বলতে থাকা চিতাকাঠ-চুল্লি, অক্সিজেনের হাহাকারে পথেঘাটেই প্রাণবায়ু ত্যাগ কত মানুষের... ভারতের যেন অগ্নিপরীক্ষা নিচ্ছে খুদে এক ভাইরাস। আর সেই প্রেক্ষিতেই গোটা দেশজুড়ে উঠে আসছে একের পর এক মর্মান্তিক ছবি। এবারের ঘটনাস্থল উত্তরপ্রদেশের জৌনপুর।

    এমনিতেই অমানিবক ঘটনার শেষ নেই যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশে, বিরোধীদের অভিযোগ তেমনই। কিন্তু করোনা পরিস্থিতিতেও সেখানে উঠে এল অত্যন্ত মর্মান্তিক দৃশ্য। উত্তরপ্রদেশের জৌনপুরে এক বৃদ্ধেকে বাধ্য করা হল করোনায় মৃত স্ত্রী'র দেহ সাইকেলে করে নিয়ে যেতে। বৃদ্ধের স্ত্রী করোনায় মৃত, তাই গ্রামে শেষকৃত্য করতে দিতে নারাজ গ্রামবাসীরা। তাই স্ত্রী'কে সাইকেলে করেই নিয়ে যেতে বলা হয় বৃদ্ধকে। আর তা করতে গিয়ে যে ছবি সামনে এসেছে, তা শিউড়ে ওঠার মতো।

    সাইকেলে মৃত স্ত্রী'কে নিয়ে যেতে গিয়েও শারীরিক কারণেই পড়ে যান বৃদ্ধ। একইসঙ্গে সাইকেলের সঙ্গে জড়িয়ে পড়ে যায় তাঁর স্ত্রী'র দেহও। আক্ষেপে, কষ্টে নতজানু হয়ে বসে থাকেন বৃদ্ধ। করোনা বিধ্বস্ত ভারত যেন ক্রমেই অমানবিক হয়ে উঠছে। আতঙ্ক ভুলিয়ে দিচ্ছে মনুষ্যত্বকেও।

    যদিও উত্তরপ্রদেশে মর্মান্তিক ঘটনা ঘটেছে মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্তও। মাত্র তিনদিন আগেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দাবি করেছিলেন, সে রাজ্যে অক্সিজেনের (Oxygen in Uttar Pradesh) কোনও অভাব নেই। কিন্তু উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সেই দাবিকে বড়সড় প্রশ্নের মুখে দিয়েছে আগ্রার হাসপাতালের ঘটনা। অক্সিজেনের অভাবে আগ্রার হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ৮ জন করোনা রোগী! স্থানীয় সূত্রে খবর, গতকাল থেকেই আগ্রার পরস হাসপাতালে গতকাল অক্সিজেনের অভাব দেখা যায়। আর ঠিক তখনই গুরুতর অসুস্থ হয়ে পড়েন আটজন করোনা রোগী (Corona Patients Death Due to Oxygen)। অক্সিজেনের অভাবেই মারা যান তাঁরা।

    Published by:Suman Biswas
    First published:

    পরবর্তী খবর