corona virus btn
corona virus btn
Loading

#pulwamaAttack পাক অধিকৃত কাশ্মীরকে মুক্ত করতে হবে, বললেন বাবা রামদেব!

#pulwamaAttack পাক অধিকৃত কাশ্মীরকে মুক্ত করতে হবে, বললেন বাবা রামদেব!
সপ্তদশ লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে দ্বিতীয়বার ক্ষমতায় ফিরেছে মোদি সরকার; আর সেই নিয়েই নয়া বার্তা বাবা রামদেবের।
  • Share this:

#নয়াদিল্লি: পুলওয়ামা জঙ্গিহানার পর বাবা রামদেবও গোটা দেশের মতো রাগে-ক্ষোভে ফুটছেন। তারই বিস্ফোরণ ঘটল শুক্রবার সাংবাদিক সম্মেলনে। ইটের বদলে পাটকেল মারতে হবে। এমনটাই মত বাবা রামদেবের।পুলওয়ামায় জঙ্গিহানার ঘটনার তীব্র প্রতিবাদ করে শুক্রবার রামদেব বলেন, "ভারতে ধরে আনা হোক মাসুদ আজহার এবং হাফিজ সৈয়দকে। অথবা ওসামা বিন লাদেনের মতো ঘরে ঢুকে মারা হোক জঙ্গিদের।" বৃহস্পতিবার কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফের কনভয়ের উপর হামলার ঘটনার চরম নিন্দা করেন। তিনি বলেন, "এই হামলা ভারতবর্ষের ঐক্য, সংহতি এবং সার্বভৌমত্বের উপর আক্রমণ।" তিনি আরও বলেন, "পাক অধিকৃত কাশ্মীরকে মূল ভারতবর্ষের মানচিত্রে ফিরিয়ে নিয়ে আসার সময় এসে গিয়েছে।"

এদিন রামদেব বলেন, "দেশের বাইরে হোক বা ভিতরে, সন্ত্রাসবাদীদের নির্মূল করতে হবে। বিশেষ করে হাফিদ সৈয়দ এবং মাসুদ আজহারকে। ওরা যেখানেই থাকুক না কেন, হয় দেশে ফিরিয়ে নিয়ে আনা হোক, নয়তো ওসামা বিন লাদেনের মতো দেওয়া হোক চরম শাস্তি।"

বৃহস্পতিবার কাশ্মীরে ৪৪ জন সিআরপিএফ জওয়ানের মৃত্যুর ঘটনায় মূলচক্রী ছিল জইশ-ই-মহম্মদ প্রধান মাসুদ আজহার। অন্যদিকে ২০০৮ এর মুম্বই জঙ্গি হামলার পেছনে ছিলেন লস্কর-ই-তইবা প্রধান হাফিজ সৈয়দ। বৃহস্পতিবারের ঘটনার পর জইশ প্রধান মাসুদ আজহার এবং হাফিদ সৈয়দের সমান পরিণতি চাইলেন রামদেব। পাকিস্তানকে কড়া ভাষায় আক্রমণ করে এদিন যোগগুরু বলেন, "পাকিস্তান একটি অপরিণতমনস্ক, নির্বোধ এবং অশিক্ষিত দেশের মতো আচরণ করছে। পাকিস্তানকে উচিত শিক্ষা দিতে এই বিষয়ে অবিলম্বে কড়া পদক্ষেপ নিন প্রধানমন্ত্রী।" বাবা রামদেব শুধু রেগেই যাননি। মনে মনে আহতও হয়েছেন এই ঘটনায়।

আরও ভিডিও দেখুন---->

First published: February 15, 2019, 7:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर