Home /News /national /
সন্তানের ডায়াপার কেনার 'অপরাধ'-এ বৌমার হাত ভেঙে দেওয়ার অভিযোগ শাশুড়ির বিরুদ্ধে

সন্তানের ডায়াপার কেনার 'অপরাধ'-এ বৌমার হাত ভেঙে দেওয়ার অভিযোগ শাশুড়ির বিরুদ্ধে

representative image

representative image

দু'বছরের সন্তানের জন্য ডায়াপার কিনেছিলেন মা, এতেই চটে গিয়ে বৌমাকে বেধড়ক পেটাল শাশুড়ি! এই অভিযোগে মঙ্গলবার সবরমতি পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেন বছর ৩৬-এর ওই মহিলা ।

  • Share this:

    #আহমেদাবাদ: দু'বছরের সন্তানের জন্য ডায়াপার কিনেছিলেন মা, এতেই চটে গিয়ে বৌমাকে বেধড়ক পেটাল শাশুড়ি! এই অভিযোগে মঙ্গলবার সবরমতি পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেন বছর ৩৬-এর ওই মহিলা।

    এফআইআর-এ মহিলা জানান, পরিবারের ইচ্ছেয় ২০১৫ সালের ২২ জানুয়ারি নারানপুরার বাসিন্দা, পেশায় ব্যবসায়ী এক যুবকের সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের পর স্বামী কার্যসূত্রে দুবাইয়ে পাড়ি দেন। অভিযোগ, এরপরই তাঁর শ্বশুরবাড়ির লোকজন কখনও গয়না, কখনও বা অন্য দামি জিনিস চেয়ে তাঁর ওপর অকথ্য অত্যাচার চালাতে থাকে। তিনি এফআইআর-এ উল্লেখ করেন, পিঠে অসহ্য যন্ত্রণা সত্ত্বেও শাশুড়িমা তাঁকে বাড়ির সমস্ত কাজ করান, পাশাপাশি চাকরি করতেও বাধ্য করেন।

    মহিলার অভিযোগ, স্থানীয় একটি দোকানে দু’বছরের সন্তানের জন্য ডায়াপার ও দুধ কিনতে গিয়েছিলান। বাড়ি ফিরতেই তাঁর ওপর চড়াও হন শাশুড়ি। ডায়াপার কিনে টাকা 'ওড়ানো'-র 'অপরাধ'-এ চলতে থাকে বেধড়ক মারধর! মহিলার অভিযোগ, মারের চোটে তাঁর হাত ভেঙে যায়! এরপরই তিনি স্থানীয় একটি বেসরকারি হাসাপাতালে চিকিৎসার জন্য যান, সেখান থেকে পুলিশ থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Ahmedabad Woman beaten

    পরবর্তী খবর