corona virus btn
corona virus btn
Loading

গাড়িতে চড়ে বসত ! এই 'অপরাধ'-এ রাস্তার কুকুরকে গুলি করে মারল গাড়ির মালিক

গাড়িতে চড়ে বসত ! এই 'অপরাধ'-এ  রাস্তার কুকুরকে গুলি করে মারল গাড়ির মালিক

লকডাউনে গাড়ি পার্ক করা থাকে বাড়ির সামনে, আর সেই গাড়ির ছাদে মাঝেমধ্যেই চড়ে বসে রাস্তার একটি কুকুর, কিছু আঁচড়ও পড়ে গাড়ির ছাদে। এতেই চটে যান গাড়ির মালিক! আর তারপর তিনি যা করেন, তা এককথায় 'ক্রাইম'

  • Share this:

#আহমেদাবাদ: লকডাউনে গাড়ি পার্ক করা থাকে বাড়ির সামনে, আর সেই গাড়ির ছাদে মাঝেমধ্যেই চড়ে বসে রাস্তার একটি কুকুর, কিছু আঁচড়ও পড়েছিল গাড়ির ছাদে। এতেই চটে যান গাড়ির মালিক! আর তারপর তিনি যা করেন, তা এককথায় 'ক্রাইম'! বিরক্তি মেটাতে এয়ার গান দিয়ে কুকুরটিকে মেরে ফেলেন ওই ব্যক্তি।

আহমেদাবাদের রনিপ পুলিশ স্টেশনে দায়ের হওয়া এফআইআর অনুযায়ী, ওই অঞ্চলের 'গীতা অ্যাপার্টমেন্ট' নামে এক আবাসনের বাসিন্দা, বছর ৩৫-এর জিগর পাঞ্চাল খুন করে রাস্তার এক কুকরকে। এই ঘটনার বিরোধিতা করায়, আবাসনের অন্যান্য বাসিন্দাদের সঙ্গেও দুর্ব্যবহার করেন তিনি।

এফআইআর দায়ের করেন মনোজ ঠাকরে নামে ওই আবাসনেরই আরেক  বাসিন্দা। বেসরকারি প্রতিষ্ঠানের কর্মী, বছর ৫৬-এর ঠাকরে জানিয়েছেন, মঙ্গলবার সন্ধে ৬টা নাগাদ তিনি দেখেন, পাঞ্চাল হাওয়ায় গুলি ছুড়ছে তার গাড়ির সামনে শুয়ে থাকা কুকুরদের ভয় দেখাচ্ছে। তিনি চেঁচিয়ে নিষেধও করেন।

এফআইআর-এ উল্লেখ রয়েছে, ওদিনই রাত ৮ টা নাগাদ গুলির শব্দ শুনতে পান মনোজ ঠাকরে-সহ আবাসনের অন্যান্য বাসিন্দারা। ছুটে বেরিয়ে এলে দেখতে পান, পাঞ্চালের গাড়ির সামনে পড়ে রয়েছে মৃত কুকুরটি। এরপর তাঁরাই পুলিশে খবর দেন।

রনিপ পুলিশ স্টেশনের ইন্সপেক্টর জেবি খামবালা জানিয়েছেন, বাড়ির ব্যালকনি থেকে গুলি করে মারা হয়েছে কুকুরটিকে। অ্যানিমাল অ্যাক্টের ২৯৪ ধারায় জিগর পাঞ্চালের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। প্রথমে অভিযুক্তের করোনা পরীক্ষা করা হয়, রিপোর্ট নেগেটিভ আসায় তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Published by: Rukmini Mazumder
First published: May 14, 2020, 10:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर