নবীন বরণ অনুষ্ঠানে বহিরাগতদের নাচ, মদের আসর! অভিযোগ ঘিরে উত্তাল ধূপগুড়ির কলেজ

অভিযোগ, অনুষ্ঠান মঞ্চে উঠে পড়েন বহিরাগত তৃণমূল ছাত্র পরিষদের নেতৃত্বরা। সেই ভিডিও সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়তেই তৈরি হয়েছে বিতর্ক

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 01, 2019 11:43 PM IST
নবীন বরণ অনুষ্ঠানে বহিরাগতদের নাচ, মদের আসর! অভিযোগ ঘিরে উত্তাল ধূপগুড়ির কলেজ
representative image
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 01, 2019 11:43 PM IST

#ধূপগুড়ি: কলেজের নবীন বরণ অনুষ্ঠান। নবীন বরণ অনুষ্ঠানের মঞ্চে বহিরাগতদের নাচ ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। কলেজ অধ্যক্ষকে ঘেরাও করে বিক্ষোভ এবিভিপি সমর্থকদের।

অভিযোগ,  সোমবার ধূপগুড়ি সুকান্ত কলেজে প্রথম বর্ষের ছাত্র ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বর্তমানে কোন কলেজে ছাত্র সংসদ নেই। তাই কলেজ কর্তৃপক্ষের উদ্যোগে আয়োজন করা হয় নবীনবরণ অনুষ্ঠান। প্রথমদিকে সবকিছুই ঠিক ছিল। কিন্তু যখনই মঞ্চে ব্যান্ড গাইতে ওঠে  তখন থেকেই শুরু হয় বহিরাগতদের প্রবেশ।

অভিযোগ, অনুষ্ঠান মঞ্চে উঠে পড়েন বহিরাগত তৃণমূল ছাত্র পরিষদের নেতৃত্বরা।  সেই ভিডিও সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়তেই তৈরি হয়েছে বিতর্ক। ভিডিওতে পরিস্কার দেখা যাচ্ছে, তৃণমূল ছাত্র পরিষদের বহিরাগতরা মঞ্চে উপস্থিত। এমনকী তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকদের কাঁদার মধ্যে ভারসাম্যহীন উদ্দাম নাচ ঘিরে অভিযোগ উঠেছে মদ্যপানের। আর সেই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সুকান্ত কলেজের অধ্যক্ষ নীলাংশু শেখর দাসকে ঘিরে বিক্ষোভ দেখান এবিভিপি সর্মথকরা। দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ।

অনুষ্ঠান মঞ্চ থেকে রাজনৈতিক ছাত্র সংগঠনের নামে স্লোগানও দেওয়া হয় বলে অভিযোগ।  পাশাপাশি কলেজের ভিতরে মদের আসর বসানোর অভিযোগও তুলেছে এবিভিপি ছাত্রসংগঠন। কলেজ অধ্যক্ষ জানান,  অনুষ্ঠান শেষে মঞ্চে কে উঠে কী স্লোগান দিয়েছে তা আমাদের জানা নেই। তবে অনুষ্ঠান মঞ্চে কোন বহিরাগত ছিল না। সোশ্যাল সাইটে ভাইরাল হওয়া বহিরাগতদের ভিডিও নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি কলেজ অধ্যক্ষ।

First published: 11:42:40 PM Oct 01, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर