Home /News /national /
কাঠগড়ায় বিপি পোদ্দার হাসপাতাল, ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ

কাঠগড়ায় বিপি পোদ্দার হাসপাতাল, ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ

ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ। নিউ আলিপুরের বিপি পোদ্দার হাসপাতালে ধুন্ধুমার।

  • Share this:

    #কলকাতা: ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ। নিউ আলিপুরের বিপি পোদ্দার হাসপাতালে ধুন্ধুমার। হাসপাতাল ভাঙচুরের চেষ্টার অভিযোগ উঠল মৃতের পরিবারের বিরুদ্ধে। ঠিকমতো চিকিৎসা না হলেও কুড়ি লক্ষ টাকা বিল ধরায় কর্তৃপক্ষ। তিনি চিকিৎসকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার।

    হাসপাতালে রোগী ভর্তি হয়েছিলেন নার্ভের সমস্যা নিয়ে। ভুল চিকিৎসায় সমস্যা গড়ায় রোগীর কিডনি ও হার্টে। পরে হাসপাতালেই মৃত্যু হয় রোগীর। এমনটাই অভিযোগ নিউ আলিপুরের বিপি পোদ্দার হাসপাতালের বিরুদ্ধে। শনিবার সকালে ক্ষোভে হাসপাতাল ভাঙচুরের চেষ্টা করেন মৃতের আত্মীয়রা।

    - ২৮ এপ্রিল ভর্তি হন জিঞ্জিরাবাজারের বাসিন্দা বিজয় কুর্মি - বাঁ পায়ের নার্ভের সমস্যা নিয়ে ভরতি - ১৭ দিন হাসপাতালে চিকিৎসা - অভিযোগ, ভুল চিকিৎসায় কিডনি ও হার্টেও সমস্যা - ডায়ালিসিস চললেও অবস্থার অবনতি - ছেড়ে দেওয়ার পরও সমস্যা মেটেনি - ৫ অগাস্ট জ্বর থাকা সত্ত্বেও ফের ডায়ালিসিস - ৮ অগাস্ট ফের হাসপাতালে ভরতি, চলতে থাকে ডায়ালিসিস - শুক্রবার রাত ৩টে নাগাদ অবস্থার অবনতি - ভেন্টিলেশনে দেওয়া হয় রোগীকে - শনিবার সকালে মৃত্যু বিজয় কুর্মির - হাসপাতাল বিল ধরায় ২০ লক্ষ টাকা

    অভিযোগ, মৃত্যুর সঠিক কারণ জানায়নি বিপি পোদ্দার কর্তৃপক্ষ। এমনকী, শুক্রবার রাতে অবস্থার অবনতি হলেও কোনও চিকিৎসকেই পাওয়া যায়নি। হাসপাতাল চত্বরে ক্ষোভে ফেটে পড়েন বিজয় কুর্মির আত্মীয়রা। হাসপাতাল ভাঙচুরের চেষ্টাও চালান তাঁরা।

    কার্ডিলজিস্ট মনোজ সাহা ও এমডি কৌশিক পান্ডা এবং শমীক বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতারের দাবি তোলেন মৃতের আত্মীয়রা। ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই তিন চিকিৎ‍সকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

    First published:

    Tags: Agitation In Hospital, B P Poddar Hospital, Bengali News, Negligence in Treatment, Patient Death

    পরবর্তী খবর