স্রেফ নামের ভুলেই কি খুন হয়েছেন আফরাজুল ? রাজস্থানে বাঙালি শ্রমিক খুনে চাঞ্চল্যকর তথ্য !

স্রেফ নামের ভুলেই কি খুন হয়েছেন আফরাজুল ? রাজস্থানে বাঙালি শ্রমিক খুনে চাঞ্চল্যকর তথ্য !
File Photo

রাজস্থানে বাঙালি শ্রমিক খুনে চাঞ্চল্যকর তথ্য।

  • Share this:

#জয়পুর: রাজস্থানে বাঙালি শ্রমিক খুনে চাঞ্চল্যকর তথ্য। স্রেফ নামের ভুলেই খুন হতে হয় আফরাজুলকে। আসলে অন্য একজনকে খুনের ছক কষেছিল শম্ভুলাল রেগর।

ফোন নম্বরের গণ্ডগোলেই আফরাজুলকে ফোন করে ফেলে সে। তারপর দেখা করতে ডেকে খুন করা হয় আফরাজুলকে। তদন্তকারী অফিসারকে উদ্ধৃত করে এই দাবি করল স্থানীয় এক সংবাদপত্র।

ভুল করেই খুন আফরাজুল ?

অন্য একজনকে খুনের পরিকল্পনা

খুনের ছক কষে শম্ভুলাল

রাজস্থান পুলিশের দাবিতে ছড়াল চাঞ্চল্য

ফোন নম্বরের বিভ্রাটেই কী মরতে হল আফরাজুলকে ? শম্ভুলাল রেগরকে জেরায় এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে বলে দাবি রাজস্থানের এক সংবাদপত্রের। আফরাজুল খুনের তদন্তকারী অফিসারের থেকেই এই তথ্য মিলেছে বলে দাবি প্রতিবেদকের। টানা জেরার মুখে একের পর এক চাঞ্চল্যকর স্বীকারোক্তি শম্ভুলাল রেগরের।

আজ্জু শেখ নামের একজনকে খুনের পরিকল্পনা ছিল শম্ভুলাল রেগরের প্রেমঘটিত সম্পর্কের জেরেই খুনের পরিকল্পনা করেছিল সে ৷ এক তরুণীর সঙ্গে সম্পর্ক ছিল আজ্জুর ৷ তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা ছিল শম্ভুলালেরও ৷ তাই প্রেমের বাধা সরাতেই আজ্জু শেখকে ডেকে পাঠিয়ে খুনের পরিকল্পনা ছিল শম্ভুর। এরপর বন্ধুর নম্বর থেকে আফরাজুলকে ফোন করে শম্ভুলাল। তদন্তকারী অফিসারকে এমনটাই জানিয়েছে সে ৷

আজ্জুর বদলে আফরাজুলের নম্বর পায় শম্ভুলাল

দু’বার ফোনে কথা হয় দু’জনের

কাজের বরাত দিতে ডেকে পাঠায় শম্ভুলাল

একসঙ্গে খাওয়ার পর সাইটে যায় দু’জন

তখনই আফরাজুলকে হত্যা করে শম্ভুলাল

সত্যিই কী পরিচয় বিভ্রান্তির শিকার আফরাজুল ? নাকি পুলিশকে বিভ্রান্ত করতেই এই কৌশল ? ঘটনার সত্যতা যাচাইয়ে শুরু হয়েছে আজ্জু শেখের খোঁজ।

First published: 06:03:29 PM Dec 19, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर