ক্যানসেল টিকিট নিয়ে ঢোকার চেষ্টা, দিল্লি বিমানবন্দরে ধৃত ১ আফগান

ক্যানসেল টিকিট নিয়ে ঢোকার চেষ্টা, দিল্লি বিমানবন্দরে ধৃত ১ আফগান
প্রতীকী ছবি

অভিযোগ, ক্যানসেল টিকিট দেখিয়ে বিমানবন্দরে ঢোকার চেষ্টা করেছিলেন তিনি। বৃহস্পতিবার বিকেলে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় বিমানবন্দরে। পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম এমএ নাজিমি।

  • Share this:

    #দিল্লি: দিল্লি বিমানবন্দরে সিআইএসএফ (CISF)-জওয়ানদের হাতে গ্রেফতার এক আফগান যুবক। অভিযোগ, ক্যানসেল টিকিট দেখিয়ে বিমানবন্দরে ঢোকার চেষ্টা করেছিলেন তিনি। বৃহস্পতিবার বিকেলে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় বিমানবন্দরে। পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম এমএ নাজিমি।

    বৃহস্পতিবার দুপুরে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল ৩-এ ঢোকার চেষ্টা করেছিলেন। সেই সময় চেকিংয়ে ধরা পড়ে তাঁর কাছের টিকিটটি একটি বাতিল টিকিট। সেটি দেখিয়েই বিমানবন্দরে কেন তিনি ঢুকতে চাইছেন, তা নিয়ে প্রশ্ন ওঠে এবং আতঙ্ক ছড়িয়ে পড়ে। এর পরই সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (CISF) তাঁকে গ্রেফতার করে। কাম এয়ারলাইন্সের ওই টিকিটি ছিল কাবুল পর্যন্ত।

    একজন সিনিয়র অফিসার জানিয়েছেন, 'আফগানিস্থানের ওই বাসিন্দা একটি ক্যানসেল টিকিট দেখিয়েছিলেন। টিকিটটি তাঁর নামেই ছিল। তাঁর দাবি ছিল সেটি দেখিয়ে তিনি বিমানবন্দরে ঢুকতে চেয়েছিলেন নিজের আত্মীয়দের সঙ্গে দেখা করার জন্য। আত্মীয়রা কাবুলের বাসিন্দা, সেদিনই ফিরে যাচ্ছিলেন।'


    দিল্লি পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে ধৃতকে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published: