Home /News /national /
ক্যামেরায় ছবি তুলতে নারাজ হাতি! প্রভুকে নালিশ করার মিষ্টি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ক্যামেরায় ছবি তুলতে নারাজ হাতি! প্রভুকে নালিশ করার মিষ্টি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

১৭ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ যেখানে দেখা যাচ্ছে একটি হাতি তার মাহৌতের সঙ্গে কথোপকথন করছে।

  • Share this:

    #তিরুচিরাপল্লী: ইন্টারনেটের যুগে ঘরে বসে এক ক্লিকেই হাতের মুঠোয় দুনিয়া। ভাগ্যিস প্রযুক্তির উন্নতি হয়েছে! তাই তো ব্যস্ত জীবনেও কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়া স্ক্রলিং করে কিছুটা আনন্দ পাওয়া যায়। ঠিক এরকমই একটি ভিডিও যা আপনার মন ভাল করে দেবে, আপনার মুখে হাসি ফোটাবে। ১৭ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ যেখানে দেখা যাচ্ছে একটি হাতি তার মাহৌতের (প্রভু) সঙ্গে কথোপকথন করছে। দেখে মনে হবে ক্যামেরায় ছবি তুলছে বলে সেই মহিলা হাতিটি লজ্জা পেয়েছে। সে নালিশ করছে তার মাহৌতের কাছে। উভয়ের মধ্যেকার ভালবাসা আর কথা বলার ভঙ্গি দেখলে আপনার চোখ জুড়োবেই। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই একেবারে নেটিজেনদের প্রশংসায় পঞ্চমুখ। মুহূর্তের মধ্যেই ভাইরাল ভিডিও। চলুন দেখে নেওয়া যাক সেই মজাদার ভিডিও---

    ভিডিওটি অন্ডালের। তামিলনাড়ুর তিরুচিরাপল্লীর শ্রীরাঙ্গমের শ্রী রাঙ্গানাথস্বামী মন্দিরের একটি মহিলা হাতিকে নিয়েই সোশ্যাল মিডিয়া এখন তোলপাড়। হাতিটি দরজার সামনে দাঁড়িয়ে রয়েছে। যেখানে তার মাহৌত বসে রয়েছেন। ক্যামেরায় ছবি তোলা হচ্ছিল বলে সে লজ্জা পেয়ে যায় আর মাহৌতকে গিয়ে অভিযোগ করতে শুরু করে। মাহৌত তাকে শান্ত করে ও বোঝানোর চেষ্টা করে। হাতিটি যেভাবে তার অনুভূতির কথা প্রকাশ করছিল, সেই দৃশ্য দেখে নেট দুনিয়ায় সবাই আপ্লুত।

    ভিডিওটি শেয়ার করার পর প্রচুর লোকজন এই ভিডিওটি দেখেছে। প্রায় ২ লক্ষের উপর মানুষ ভিডিওতি দেখেছেন এবং একুশ হাজারের উপর লাইক পেয়েছে এই মিষ্টি ভিডিওটি। অনেকে সোশ্যাল মিডিয়ায় কমেন্টও করেছেন। কেউ কেউ লিখেছেন, "অমূল্য বন্ধন", কেউ আবার লিখেছেন "ভীষণ মিষ্টি ভিডিও, মন ভরে গেল" ইত্যাদি।

    Published by:Somosree Das
    First published:

    Tags: Elephant, Social Media, Viral Video

    পরবর্তী খবর