Home /News /national /
Accident: যাত্রীবাহী অটো ও বাসের সংঘর্ষে পথ দুর্ঘটনায় গুরুতর আহত ৮

Accident: যাত্রীবাহী অটো ও বাসের সংঘর্ষে পথ দুর্ঘটনায় গুরুতর আহত ৮

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

Accident: জানা যায় জলঙ্গী থেকে ডোমকলগামী যাত্রীবাহী অটোটিকে বহরমপুর থেকে জলঙ্গীগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে সরাসরি ধাক্কা মারে।

  • Share this:

#ডোমকাল: যাত্রীবাহী অটো ও বাসের সংঘর্ষে পথ দুর্ঘটনায় গুরুতর আহত ৮। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ডোমকল থানার হারুরপাড়া মাঠ সংলগ্ন এলাকায়। জানা যায় যাত্রীবাহী অটোটিকে নিয়ন্ত্রন হারিয়ে একটি বাস ধাক্কা মারে। যাত্রীসহ অটোটি ছিটকে পড়ে পাশের নয়ানজুলিতে। স্থানীয়দের তৎপরতায় আহতদের উদ্ধার করে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। ঘটনাস্থলে ডোমকল থানার পুলিশ এসে ঘাতক বাসটিকে আটক করে, চালক পলাতক।

আরও পড়ুন : মেগা রিক্রুটমেন্ট! স্টাফ সিলেকশন কমিশনে ৩৬০৩ শূন্যপদে নিয়োগ, আজই আবেদন করুন...

জানা যায় জলঙ্গী থেকে ডোমকলগামী যাত্রীবাহী অটোটিকে বহরমপুর থেকে জলঙ্গীগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে সরাসরি ধাক্কা মারে। যাত্রীসহ অটোটি ছিটকে পড়ে রাস্তার পাশের নয়ানজুলিতে। গুরুতর আহত হয় অটোচালক সহ ৮ জন। স্থানীয়দের তৎপরতায় আহতদের উদ্ধার করে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।

আরও পড়ুন : ‘সরানো হোক রাজ্যপালকে’, রামপুরহাট কাণ্ডে অমিত শাহর দরবারে আর্জি সুদীপদের

আহত বাচ্চু বিশ্বাস বলেন, আমি জলঙ্গী থেকে অটোটিতে উঠেছিলাম। আমরা অটোতে ৮ জন ছিলাম। হারুরপাড়া আসতেই দেখতে পেলাম একটা বাস এসে জোরে ধাক্কা মারল। আমাদের অটোটা রাস্তার পাশে পড়ে গেল। তার পর আর আমার জ্ঞান ছিল না। জ্ঞান ফিরতেই দেখি হাসপাতালে আছি। ঘটনাস্থলে ডোমকল থানার পুলিশ এসে ঘাতক বাস ও অটোটিকে উদ্ধার করে। যদিও বাসের চালক পলাতক। তবে স্থানীয়দের দাবি একটি লরিকে ওভারটেক করতে গিয়েই বাস চালকের গাফিলতিতেই এই দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় বাসিন্দা লালন মোল্লা বলেন, বাসের ধাক্কায় অটোটা পাশের নয়ানজুলিতে পড়ে যায়। আমরা জোরে আওয়াজ শুনে ছুটে আসি। অটোর যাত্রীরা নীচে চাপা পড়েছিল। আমরা উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে পাঠায়। তবে অটোটি নিয়ন্ত্রত গতিতেই যাচ্ছিল। বাসটি একটি লরিকে ওভারটেক করতে গিয়ে অটোটিকে ধাক্কা মারে। তবে সেফ ড্রাইভ সেভ লাইফ নিয়ে লাগাতার প্রচার সত্ত্বেও একের পর এক পথদুর্ঘটনায় গাড়ি চালকদের গাফিলতির অভিযোগ উঠে আসছে বার বার।

Pranab Kumar Banerjee

Published by:Uddalak B
First published:

Tags: Accident

পরবর্তী খবর