• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • ABHISHEK BANERJEE IS GOING TO TRIPURA TOMORROW AS THE YOUNG LEADERS OF TMC WERE ATTACKED TODAY SWD

Abhishek Banerjee: মার খাচ্ছেন যুবনেতারা! বুক দিয়ে আগলাতে আজ ত্রিপুরা ছুটছেন অভিষেক

ত্রিপুরা ছুটছেন অভিষেক

আগামীকাল ত্রিপুরা ছুটছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওই একই দিনে ত্রিপুরায় পৌঁছবেন কুনাল ঘোষ, ব্রাত্য বসুরাও।

  • Share this:

    #আগরতলা: ত্রিপুরায় তৃণমূল যুবনেতাদের উপর হামলার ঘটনা নিয়ে তোলপাড় রাজনৈতিক মহল। ঘটনার জন্য তৃণমূল বিপ্লব দেব সরকারের তীব্র নিন্দা করছে। আর এই ঘটনার জেরেই আগামীকাল ত্রিপুরা ছুটছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি সকাল ১০.৩০টা নাগাদ পৌঁছবেন ত্রিপুরায়। অভিষেক টুইট করে জানিয়েছেন ত্রিপুরা যাওয়ার কথা।

    তিনি লিখছেন, "আজ বিজেপির গুন্ডাদের হাতে যে তৃণমূল কর্মীরা নৃশংস ভাবে আক্রান্ত হলেন তাঁদের পাশে দাঁড়াতে আগামীকাল আমি ত্রিপুরা আসছি। আমি প্রতিজ্ঞা করছি আমার শেষ রক্তবিন্দু পর্যন্ত আমি লড়ে যাব।" বিপ্লব দেবকে মেনশন করে অভিষেক লিখছেন, "যদি পারেন তো আমায় থামিয়ে দেখান।" একই দিনে ত্রিপুরায় পৌঁছবেন কুনাল ঘোষ, ব্রাত্য বসুরাও।

    কথা ছিল দু'সপ্তাহ বাদেই অভিষেক ত্রিপুরায় পা রাখবেন। কিন্তু রাতারাতি সেই চিত্রনাট্য বদলে গেল যুবনেতা দেবাংশু ভট্টাচার্য এবং সুদীপ রাহার আমবাসা যাওয়ার পথে রাস্তায় আক্রান্ত হওয়ায়।

    ঘটনার সূত্রপাত এদিন দুপুরে। মূলত আশিস লাল সিংহের নেতৃত্বে ত্রিপুরা চষছেন তৃণমূলের যুবনেতারা। দুপুরে তাঁরা পার্বত্য ত্রিপুরা আমবাসা অঞ্চলের দিকে রওনা হয়েছিলেন। অভিযোগ তাঁদের গাড়িতে চড়াও হয় একদল বিজেপি আশ্রিত দুষ্কৃতী। অভিযোগ, বাঁশ, রড দিয়ে মারধর করা হয়। ইট পাথর ছোঁড়া হয় তাঁদের দিকে এবং গাড়ির কাচ ভেঙে দেওয়া হয় যুবনেতাদের। এঁদের মধ্যে সুদীপ রাহার মাথায় গুরুতর চোট লেগেছে বলে জানা যাচ্ছে। গোটা ঘটনায় নড়েচড়ে বসে তৃণমূলের হাইকমান্ড।

    গত সপ্তাহেও ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ির কনভয়ে উপরেও হামলা হয়। আর আজ ফের দলের যুবনেতাদের উপরেও হামলা হওয়ায় সোশ্যালেও তীব্র নিন্দা করেন অভিষেক। তিনি লেখেন, "বিজেপির গুন্ডারা এবার নিজেদের রূপ দেখাচ্ছে। বিপ্লব দেব সরকারের অধীনে ত্রিপুরায় গুন্ডারাজ চলছে, তা আজকেই প্রমাণিত হল। এই ধরনের আক্রমণ আসলে অমানবিকতাই তুলে ধরে। যা করার করে নিন। তৃণমূল এক ইঞ্চিও জায়গা ছাড়বে না।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: