বন্ধ করছেন ফোন ব্যবহার, কারও সঙ্গে আর যোগাযোগ রাখতে চান না আমির খান!

বন্ধ করছেন ফোন ব্যবহার, কারও সঙ্গে আর যোগাযোগ রাখতে চান না আমির খান!
কোনও ভাবেই আর ফোন ব্যবহার করতে চান না আমির খান। যোগাযোগ রাখতে চান না কারও সঙ্গে।

কোনও ভাবেই আর ফোন ব্যবহার করতে চান না আমির খান। যোগাযোগ রাখতে চান না কারও সঙ্গে।

  • Share this:

#মুম্বই: লাল সিং চড্ডা (Lal Singh Chaddha) মুক্তি পাবে চলতি বছরের ক্রিসমাসে। সেই নিয়েই আপাতত ব্যস্ত মিস্টার পারফেকশনিস্ট। মাঝে এই ছবির শ্যুটিং থেকে ব্রেক নিয়ে কোই জানে না ছবির একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে জয়পুর গিয়েছিলেন। সম্প্রতি সেখান থেকে ফিরে এসেছেন। কিন্তু কোনও ভাবেই আর ফোন ব্যবহার করতে চান না আমির খান (Aamir Khan)। যোগাযোগ রাখতে চান না কারও সঙ্গে।

২০১৮ -তে শেষবারের জন্য ঠগস অফ হিন্দুস্তান (Thugs of Hindostan) ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সেই বিগ বাজেটের ছবি। তাই লাল সিং চড্ডা নিয়ে এবার অনেকটা বেশি সাবধানী হতে চান তিনি। আর কাজে যাতে কোনও ভাবেই সমস্যা না হয়, ব্যাঘাত না ঘটে, তার জন্যই ফোন বন্ধ রেখে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন আমির।

আমিরের ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, অভিনেতা মনে করছেন, দিনের বেশিরভাগ সময়ই তিনি ফোনে কাটাচ্ছেন, ফলে তাঁর ব্যক্তিগত জীবনে তার প্রভাব পড়ছে এবং একই সঙ্গে কর্মজীবনেও প্রভাব পড়ছে। ফোনের জন্য তিনি এই দুই জায়গায় বেশি সময় দিতে পারছেন না। আর তাই ফোন ব্যবহার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন।


আমিরের ঘনিষ্ঠরা জানাচ্ছেন, ফোন না কি অভিনেতার কাছে নেশার মতো হয়ে গিয়েছে। তাই পুরনো দিনের মতো ফোন ছাড়া সমস্ত কাজ করতে চান তিনি।

আর সকলের সঙ্গে যোগাযোগ? এর জন্য রয়েছেন তাঁর ম্যানেজার ও তাঁর টিম। তিনি না কি ইতিমধ্যেই অনেককে জানিয়ে দিয়েছেন যে তাঁর সঙ্গে যোগাযোগ করতে গেলে ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে। আর যদি তেমন কোনও দরকার হয় তা হলে ম্যানেজারের সঙ্গে কথা বলেই তাঁর সঙ্গে কথা বলা যেতে পারে। এই বছর তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল চালাবে তাঁর টিম।

সম্প্রতি আমির শিরোনামে উঠে আসেন তাঁর মেয়ের জন্য। শোনা যায়, তাঁর প্রথম পক্ষের মেয়ে ইরা খান (Ira Khan) বাবার ট্রেনারের সঙ্গে প্রেম করছেন। পরিবারে যাতায়াতও রয়েছে তাঁর প্রেমিকের, এমন খবরও ছিল। তারপর আমির-কিরন ও ইরার সঙ্গে একসঙ্গে ভ্যাকেশন কাটাতে দেখা যায় ইরার রিউমার্ড বয়ফ্রেন্ড নূপুর শিখারে (Nupur Shikhare)-কে।

তাঁদের একসঙ্গে একাধিক জায়গায় দেখা যায়। বিভিন্ন ফেস্টিভ সিজন একসঙ্গে সেলিব্রেশট করতে দেখা যায়। যার ছবি দু'জনই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এ বিষয়ে কারও থেকেই অবশ্য কিছু জানা যায়নি। এই নিয়ে মুখ খোলেননি আমির, কিরণ রাও (Kiran Rao) বা মেয়ের মা রিনা দত্তও (Reena Dutta)!

Published by:Simli Raha
First published: