• হোম
  • »
  • খবর
  • »
  • দেশ
  • »
  • A WOMAN MARSHAL ASHIWINI CHAWAN ON COVID 19 DUTIES HAS BEEN BEATEN BY A WOMAN PASSENGER AT CHARKOP LINK ROAD PB

Viralvideo:মাস্ক পরতে বলায় ক্ষেপলেন মহিলা! বেধড়ক মারলেন কোভিড ডিউটিরত মহিলা মার্শালকে

Viralvideo:মাস্ক পরতে বলায় ক্ষেপলেন মহিলা! বেধড়ক মারলেন কোভিড ডিউটিরত মহিলা মার্শালকে

photo source Instagram

মাস্ক পরা নিয়ে তুমুল মারপিট। এত কিছুর পরেও মানুষ শিখছে না নিয়ম। ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই: করোনা ভাইরাস ২০২০-র শুরুর দিকেই ঢুকে পড়েছিল আমাদের দেশে। প্রথমে আমরা কেউ ভাবতে পারিনি চিনের এই ভাইরাস আমাদের জীবনে এতটা প্রভাব ফেলতে পারে। চিনের ইউহান শহর থেকে আমাদের দেশে এসে সব কিছুকে কাবু করে ফেলেছিল এই ভাইরাস। করোনায় প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছিলেন। দীর্ঘ সময় আমরা নিজেদেরকে ঘরে বন্দি রেখেছি। দেশ জুড়ে চলেছে লকডাউন। কোয়ারেন্টাইন, ওয়ার্ক ফর্ম হোমের মতো নানা শব্দ ও বিষয়ের সঙ্গে ধীরে ধীরে আমরা অভ্যস্ত হয়ে উঠেছি। আর জীবনের সঙ্গে জুড়েছে মাস্ক ও স্যানিটাইজার। বাড়ির বাইরে পা রাখলেই মুখে মাস্ক মাস্ট। কিন্তু এই সব কিছুই আমরা ততদিন মেনেছি, যতদিন ভ্যাকসিন নামক বস্তুটি আসেনি বাজারে।

    লকডাউন কেটে যেতেই কিছু মানুষ গা ছাড়া দিতে শুরু করেন। কোথায় করোনা- এই ধরণের ভাব নিয়ে রাস্তায় চলতে থাকেন। এতে তাঁরা শুধু নিজের নয় আশে পাশের সবার বিপদ ডেকে এনেছেন। ভ্যাকসিন এলেও তা এখনও সেভাবে কেউই নিতে শুরু করেননি। ওদিকে করোনার দ্বিতীয় ঢেউ আসতে শুরু করেছে। বহু জায়গায় বাড়তে শুরু করেছে ফের। লকডাউন হয়েছে মহারাষ্ট্রের বেশ কিছু জায়গা সহ দেশের অনেক জায়গায়। বলা মুশকিল আবার সেই লকডাউনে পরিস্থিতিতে আমাদের পড়তে হবে কিনা ! তবে এর মধ্যেই কিছু মানুষ সাংঘাতিক বেপরোয়া। তাঁরা যেন কিছুতেই স্বীকার করবেন না করোনার অস্তিত্ব। মাস্ক ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন রাস্তা ঘাটে।

    তেমনই এক ভয়ঙ্কর ঘটনা ধরা পড়ল মুম্বইয়ের চারকপ লিঙ্ক রোডে। এক মহিলা মাস্ক ছাড়াই বেড়িয়েছিলেন রাস্তায়। তাঁকে দেখতে পেয়ে মহিলা মার্শাল নাম অশ্বিনি চবন মাস্ক পরে নিতে বলেন। তিনি কোভিডের ডিউটিতে ছিলেন। তিনি ওই মহিলাকে বলেন মাস্ক পরে নিন। মাস্ক ছাড়া রাস্তায় বেরোলে ২০০ টাকা ফাইন করা হবে। এই কথা বলা মাত্রই মহিলা মার্শালের ওপর ঝাপিয়ে পড়লেন ওই মহিলা। রাস্তার মাঝে অটো থেকে নেমে শুরু করলেন মারধর। এই ভয়ঙ্কর ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষ এই ভিডিও দেখে তীব্র নিন্দা করেছেন মাস্ক না পরা মহিলার।

    Published by:Piya Banerjee
    First published: