Home /News /national /
Mother and Son Died: প্রতিবেশীর গঞ্জনা, ১২ তল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী মা ও ছেলে!

Mother and Son Died: প্রতিবেশীর গঞ্জনা, ১২ তল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী মা ও ছেলে!

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

পুলিশ প্রতিবেশী ৩৩ বছরের এক যুবককে গ্রেফতার করেছে।

  • Share this:

    #মুম্বই: ১২ তল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন ৪৪ বছরের এক মহিলা ও তাঁর ছেলে। রেশমা ত্রেঞ্চিল নামে ওই মহিলা প্রতিবেশীদের বিরুদ্ধে অভিযোগ করে গিয়েছেন। তাঁর ছেলের চিৎকারের অভিযোগ শুনতে শুনতে বাধ্য হয়েই তিনি নিজেকে ও ছেলেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে। পুলিশ প্রতিবেশী ৩৩ বছরের এক যুবককে গ্রেফতার করেছে।

    পুলিশ সূত্রে খবর, রেশমা কয়েকদিন আগেই তাঁর স্বামীকে হারিয়েছেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর স্বামীর। মুম্বইয়ের চান্দিওয়ালির একটি বহুতলে থাকতেন তাঁরা। তাঁদের ৭ বছরের এক ছেলে রয়েছে। গত এপ্রিল মাসেই এই বহুতলে এসেছিলেন তাঁরা। অভিযোগ, তাঁদের প্রতিবেশী ৬৭ বছরের আয়ুব খান, তাঁর ৬০ বছরের স্ত্রী ও তাঁদের ছেলে শাদাব নিয়মিত রেশমার ছেলের চিৎকার করা নিয়ে অশান্তি করতেন।

    পুলিশ সূত্রে খবর, কিছুদিন আগেই উত্তরপ্রদেশে রেশমার শ্বশুর-শাশুড়ি করোনা আক্রান্ত হওয়ার পর স্বামী তাঁদের দেখভাল করতে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনিও করোনায় আক্রান্ত হয়ে মারা যান। তার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন রেশমা। তার উপর প্রতিদিন প্রতিবেশীদের সঙ্গে ছেলেকে নিয়ে অশান্তি চলছিল। সব থেকে মুক্তি পেতেই শেষ পর্যন্ত এমন পথ বেছে নিয়েছেন রেশমা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Mumbai, Suicide

    পরবর্তী খবর