Home /News /national /
Viral Video: এক আইডিয়াতেই ভাগ্যবদল ৮৫ বছরের বৃদ্ধের, এখন তিনি লাখপতি! সুপার ভাইরাল ভিডিও...

Viral Video: এক আইডিয়াতেই ভাগ্যবদল ৮৫ বছরের বৃদ্ধের, এখন তিনি লাখপতি! সুপার ভাইরাল ভিডিও...

মনজয়ী ভিডিও..

মনজয়ী ভিডিও..

Viral Video: একটা কিছু পোস্ট করা মানে সঙ্গে সঙ্গে সেটি ভাইরাল হয়ে যায়। তেমনই Humans Of Bombay ইস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও এখন ভাইরাল।

  • Share this:

#মুম্বই: অবসর জীবন মানে কি শুধু অবসর? নতুন কোনও কাজকর্ম, স্বপ্ন দেখা নেই? ১০ বছর আগে অবসর নেওয়া এক বৃদ্ধ কিন্তু ছু়ড়ে ফেলে দিলেন এই ধারনা। জীবন তোমার থেমে গেছে, প্রত্যেকদিন মেয়ের এই অভিযোগ শুনতে শুনতে ক্লান্ত হয়ে উঠেছিলেন ওই বৃদ্ধ। তারপর যা করলেন, সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

বর্তমান যুগ সোশ্যাল মিডিয়াতে অনেক বেশি অ্যাক্টিভ। একটা কিছু পোস্ট করা মানে সঙ্গে সঙ্গে সেটি ভাইরাল হয়ে যায়। তেমনই Humans Of Bombay ইস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও এখন ভাইরাল। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, ৮৫ বছরের ওই বৃদ্ধ তাঁর স্ত্রীয়ের সঙ্গে মিলে ব্যবসা শুরু করেছে।

কিন্তু কীসের ব্যবসা জানেন? মেয়ের মাথায় চুল পড়ে যাচ্ছে, এই অভিযোগ শুনতে শুনতেই একদিন বৃদ্ধের মাথায় বুদ্ধি এল ব্যবসা করার। আর তা হেয়ার অয়েলের। হ্যাঁ অবাক হওয়ার মতোই কাণ্ড। মেয়ের সমস্যার কথা শুনেই হেয়ার ওয়েলের কোম্পানি খোলার সিদ্ধান্ত নেন ওই বৃদ্ধ। যদিও ভিডিওতে দেখা যাচ্ছে, ওই বৃদ্ধ নিজের বানানো ফর্মুলা আগে নিজের উপরে ট্রাই করছেন। আর এরপর তা নিয়ে ব্যবসা শুরু করেছেন।

Humans Of Bombay-র তরফে এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার করে তাঁরা লিখেছে, kind of partnership! ৮৫ বছর বয়সেও স্ত্রীকে সঙ্গে নিয়ে কিনা ব্যবসা করা যায় রমরমিয়ে! ব্যবসার সূত্রপাত থেকে শুরু করেছেন কোথা থেকে, সেটাও ওই ভিডিওতে উল্লেখ করেছেন বৃদ্ধ।

বেনি দয়াল এবং সেলিম মার্চেন্টের গাওয়া গান ব্যান্ড বাজা বরাতের সিনেমার একটি গান ব্যাকগ্রাউন্ডে রেখে করা এই ভিডিওটি মন জিতে নিয়েছে বহু মানুষের। কাজের জন্যে কোনও বয়স হয় না। ইচ্ছাশক্তিটাই সব! প্রমাণ করে দিয়েছেন ওই বৃদ্ধ দম্পতি।
Published by:Suman Biswas
First published:

Tags: Viral Video