• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • A VIRAL JOB POSTING BY HDFC BANK JOB AD SAYS 2021 PASSOUTS NOT ELIGIBLE RC

Viral HDFC Bank Job: '২০২১-এ পাস করা কেউ ইন্টারভিউ দিতে পারবে না', ব্যাঙ্কের বিজ্ঞাপন ঘিরে চাঞ্চল্য!

'২০২১-এ পাস করা কেউ ইন্টারভিউ দিতে পারবে না', ব্যাঙ্কের বিজ্ঞাপন ভাইরাল

এই সংক্রান্ত সম্প্রতি একটি ঘটনা আরও চাঞ্চল্য ফেলে দিয়েছে (Viral HDFC Bank Job)।

  • Share this:

    #মাদুরাই: ২০২০ সাল থেকেই বিশ্বজুড়ে থাবা বসিয়েছে করোনাভাইরাস। এই অতিমারির ফলে গোটা দেশেরই প্রায় সব পরীক্ষা বাতিল করা হয়েছে। ২০২১-এও ছবিটা পাল্টায়নি। স্কুল-কলেজ বন্ধ। বন্ধ রাখা হয়েছে বিভিন্ন পরীক্ষাও। রাজ্যগুলির শিক্ষা দফতর নিজেদের উদ্যোগেই বিভিন্ন ক্লাসের পরীক্ষার ফলাফল ঘোষণা করেছেন আগের ক্লাসের নম্বরের ভিত্তিতে। সম্প্রতি এ রাজ্যেরও মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের ফল প্রকাশিত হয়েছে। সিবিএসই ও আইসিএসসি বোর্ডেরও ফলাফল প্রকাশিত হয়েছে।

    ফলাফল প্রকাশের পর থেকে এই গত দু'বছরের ছাত্রছাত্রীদের নানা সমালোচনার সম্মুখীনও হতে হয়েছে। পরীক্ষা না দিয়েই পাশ করে যাওয়ার ঘটনাকে অনেকেই অপমান করেছেন। কিন্তু পরিস্থিতির শিকার হওয়া এই ছাত্রছাত্রীদের নিজেদের হাতে যে বিষয়টি নেই, সেই কথা ভুলে গিয়েছেন ট্রোলরা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই এমন ট্রোলের সম্মুখীন হয়েছেন এই দুই বছরে পাশ করা পড়ুয়ারা। এই সংক্রান্ত সম্প্রতি একটি ঘটনা আরও চাঞ্চল্য ফেলে দিয়েছে (Viral HDFC Bank Job)।

    ব্যাঙ্কের বিজ্ঞাপন ভাইরাল ব্যাঙ্কের বিজ্ঞাপন ভাইরাল

    এইচডিএফসি ব্যাঙ্কের একটি চাকরির বিজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, ২০২১ সালে পাস করা পড়ুয়ারা সেই চাকরির পরীক্ষায় আবেদন করতে পারবেন না। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাদুরাইতে। এক চাকরিপ্রার্থী এই বিজ্ঞাপন দেখেন, যেখানে লেখা রয়েছে, '২০২১ পাসআউট ব্যাচ এই পরীক্ষার জন্য যোগ্য নন।' ক্লাস ১২ পাশ করা প্রত্যেকেই ব্যাঙ্কের এই ওয়াক-ইন-ইন্টারভিউয়ের জন্য আবেদন করতে পারবেন। শুধুমাত্র ২০২১ সালের পাস করা পড়ুয়াদের অযোগ্য হিসেবে বিজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

    ব্যাঙ্কের ব্রাঞ্চ সেলস অফিসারের পদের এই বিজ্ঞাপন নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কারণ, সেখানে সরাসরি লেখা হয়েছে ২০২১-এর ব্যাচের পড়ুয়ারা সেখানে আবেদন জানাতে পারবেন না। ইন্টারনেটে এই ঘটনা ভাইরাল হওয়ার পর অবশ্য এইচডিএফসি ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, এটি একেবারেই টাইপ সংক্রান্ত ভুল। এই ঘটনার জন্য ক্ষমাও চেয়েছে ব্যাঙ্ক। যে কোনও বছরে পাস করা পড়ুয়ারাই এই ইন্টারভিউ দিতে পারবেন বলে জানানো হয়েছে। পরে নতুন করে একটি বিজ্ঞাপন দিয়েছে ব্যাঙ্ক।

    Published by:Raima Chakraborty
    First published: