Massive fire in Noida: দাউ দাউ করে জ্বলছে বস্তি ! নয়ডায় ভয়াবহ আগুন ! ভিডিও ভাইরাল

Massive fire in Noida: দাউ দাউ করে জ্বলছে বস্তি ! নয়ডায় ভয়াবহ আগুন ! ভিডিও ভাইরাল

photo source twitter

Fire in Noida: বহু মানুষ এই আগুনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে উদ্বেগ প্রকাশ করেন। এর পর নয়ডা পুলিশ জানায়, চিন্তার কারণ নেই। ওই বস্তি এলাকা সম্পূর্ণ খালি করে দেওয়া হয়েছে।

  • Share this:

    #নয়া দিল্লি:  নয়ডার বারোলার বস্তি এলাকায় ভয়াবহ আগুন লাগে মঙ্গলবার সন্ধেয়। দাউ দাউ করে জ্বলতে থাকে বস্তি এলাকা। এই আগুনের এতটাই ভয়াবহ হয় যে নয়ডার বহু জায়গা থেকে দেখা যায়। আগুন লাগায় মানুষ ভয় পেয়ে আতঙ্ক করতে শুরু করেন। ঘটনার খবর পেয়েই পুলিশ ও ফায়ার ব্রিগেড পৌঁছায় ঘটনাস্থলে। এবং তৎপরতার সঙ্গে আগুন নেভানোর চেষ্টা করে। তারা মানুষকে আতঙ্কিত হতে বারণ করেন। এবং ঘটনাস্থল থেকে মানুষকে সরিয়ে আনার কাজ শুরু করেন।

    বহু মানুষ এই আগুনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে উদ্বেগ প্রকাশ করেন। এর পর নয়ডা পুলিশ জানায়, চিন্তার কারণ নেই। ওই বস্তি এলাকা সম্পূর্ণ খালি করে দেওয়া হয়েছে। যাতে কারও প্রাণহানি না ঘটে, সেদিকে সব রকম ভাবে খেয়াল রাখা হয়েছে।  এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর নেই। তবে কি কারণে এই ভয়াবহ আগুন লেগেছে, তা কিছু জানা যায়নি, বলেই জানায় পুলিশ। রেসকিউ টিম খুব দ্রুততার সঙ্গে কাজ করেছে।

    কিন্তু পুলিশ ও ফায়ার ব্রিগেডের চেষ্টায় এই আগুন আপাতত নিয়ন্ত্রণে আছে বলেই খবর। এক মাস আগেই নয়দার বস্তিতে ভয়াবহ আগুন লেগেছিল। এবং তার ফলে দুই ছোট শিশুর প্রাণহানির খবর মিলেছিল। পর পর বেশ কয়েকবার এই আগুন লাগার ঘটনা ঘটল নয়ডায়।

    দেশে এখন করোনা পরিস্থিতি ভয়াবহ। দিন দিন বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। হাসপতালে বেড, অক্সিজেন কিছুই পাওয়া যাচ্ছে না। বহু মানুষ বিনা চিকিৎসায় মারা যাচ্ছেন। ভ্যাকসিন থাকলেও এখনও বেশির ভাগ মানুষকেই ভ্যাকসিনের আওতায় আনা সম্ভব হয়নি। এ পরিস্থিতি এই আগুনে আজ গোটা নয়ডা জুড়ে ছড়ায় আতঙ্ক। এই আগুনের ভিডিও ট্যুইটারে হু হু করে ছড়িয়ে পড়েছে। বহু মানুষ আতঙ্ক প্রকাশ করেছেন। পুলিশ খতিয়ে দেখছে ঠিক কি কারণে এই আগুন লাগল।

    Published by:Piya Banerjee
    First published: