দেশ

corona virus btn
corona virus btn
Loading

আব্দুল কালামের মূর্তিতে ফুল দেওয়ার ভিডিও ভাইরাল, এরপরই মিলল কেরলের শিবদাসানের মৃতদেহ

আব্দুল কালামের মূর্তিতে ফুল দেওয়ার ভিডিও ভাইরাল, এরপরই মিলল কেরলের শিবদাসানের মৃতদেহ

পুলিশ তাঁর মৃতদেহ উদ্ধার করেছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, হত্যা করা হয়েছে এই ব্যক্তিকে।

  • Share this:

#কেরল: গৃহহীন ছিলেন তিনি। পথেই ছিল বাস। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল তাঁর একটি ভিডিও ক্লিপ। ভিডিওতে দেখা যাচ্ছে, কোচি’র মেরিন ড্রাইভে প্রাক্তন রাষ্ট্রপতি এপিজে আব্দুল কালাম’এর মূর্তির সামনে ফুল দিয়ে সাজাচ্ছেন তিনি। শিবদাসান নামের এই ব্যক্তিকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে আব্দুল কালাম মার্গে। বয়স ছিল ৬৩ বছর। গত ১৬ ডিসেম্বর, শহরের পুলিশ তাঁর মৃতদেহ উদ্ধার করেছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, হত্যা করা হয়েছে এই ব্যক্তিকে। পুলিশের ধারণা, শিবদাসানের চেনা এক ব্যক্তি, তাঁর ভিডিও ভাইরাল হওয়ার কারণে ঈর্ষান্বিত হয়েই এই হত্যা করেছে।

ময়না তদন্তে জানা গিয়েছে, ইন্টারনাল ইনজুরি’র কারণেই মৃত্যু হয়েছে ব্যক্তির। অভিযুক্ত রাজেশ নামের ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে।

এরনাকুলাম-এর অ্যাসিস্ট্যান্ট কমিশনার অফ পুলিশ কে লালজি বলেছেন, “সম্প্রতি প্রাক্তন রাষ্ট্রপতির মূর্তি ফুল দিয়ে সজিয়ে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছিল শিবদাসান। তদন্ত করতে গিয়ে আমরা জেনেছি, অভিযুক্ত ব্যক্তি, এই বিষয়টি নিয়ে ঈর্ষান্বিত হয়ে পড়েছিল শিবদাসানের প্রতি। এলাকার অনেকেই তাকে দেখেছেন শিবদাসানকে বেশ কয়েকদিন মারধর করতে।” আব্দুল কালামের নাকি অন্ধ ভক্ত ছিলেন শিবদাসান নামের এই বর্ষীয়ান। ভিডিওতে তিনি বলেছেন, কালাম রাষ্ট্রপতি থাকাকালীন কেরালাতে দু’বার নাকি তাঁর সঙ্গে দেখা হয়েছিল। একবার কোলাম এবং অন্যবার তিরুবনন্তপুরমে। কালাম নিজে একবার তাঁকে ৫০০ টাকা দিয়েছিলেন, এবং এই উপকার তিনি কোনও দিন ভুলতে পারবেন না। আর সে কারণেই, কালামের মূর্তি ফুল দিয়ে সাজান। শুধু তাই নয়, মূর্তির সামনে বেশ কিছু গাছও লাগিয়েছেন তিনি।

Published by: Antara Dey
First published: December 20, 2020, 9:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर