corona virus btn
corona virus btn
Loading

করোনা টেস্ট করতে বলায়, স্ত্রীকে খুনের চেষ্টা এক ব্যক্তির !

করোনা টেস্ট করতে বলায়, স্ত্রীকে খুনের চেষ্টা এক ব্যক্তির !
করোনা সংক্রমণ মহামারির আকার নেওয়ার পর থেকেই চিনের বিরুদ্ধে শুরুর দিকে তথ্য গোপনের অভিযোগ উঠেছিল৷ সেই অভিযোগ খারিজ করে দিয়ে চিন পাল্টা দাবি করেছিল, বিশ্বের যে কোনও প্রান্তই করোনার উৎসস্থল হতে পারত৷ এমন কী, আমেরিকার সেনাবাহিনীর বিরুদ্ধে করোনা সংক্রমণ ছড়িয়ে দেওয়ার ষড়যন্ত্রের অভিযোগও তুলেছিলেন চিনা বিদেশ মন্ত্রকের কর্তারা৷ PHOTO- FILE

ভিন রাজ্য থেকে ফেরায় ওই ব্যক্তিকে করোনা টেস্ট করাতে বলেছিলেন তাঁর স্ত্রী !

  • Share this:

#হরিয়ানা: করোনা ভাইরাসের হানায় কাবু গোটা বিশ্ব। এখনও এই ভাইরাসের কোনও প্রতিষেধক আবিষ্কার হয়নি। গবেষকরা মনে করছেন সহজে এই ভাইরাস পৃথিবী ছাড়া হবে না। করোনাকে নিয়েই বেঁচে থাকার পথ খুঁজে বার করতে হবে। করোনা থেকে বাঁচতে হলে সবচেয়ে আগে দরকার সর্তকতা। আর এই সর্তকতা মানা নিয়েই স্ত্রীকে খুন করতে চাইলেন হরিয়ানার এক ব্যক্তি।

ভিন রাজ্য থেকে ফিরলে সব থেকে আগে করাতে হবে করোনা টেস্ট। যদি শরীরে করোনা না থাকে, তবেই পাওয়া যাবে পরিবারের সঙ্গে থাকার অনুমতি। ভাটিন্ডাতে কাজ করতে গিয়েছিলেন হরিয়ানার এক ব্যক্তি। বাড়ি ফেরার পর তাঁর স্ত্রী বার বার কোভিড-১৯ টেস্ট করাতে বলেন। কিন্তু টেস্ট করাতে কিছুতেই রাজি নয় ওই ব্যক্তি। উল্টে স্ত্রীকে খুনের হুমকি দিতে শুরু করেন। আতঙ্কে বাধ্য হয়ে থানায় অভিযোগ জানায় স্ত্রী। আজ তাঁকে গ্রেফতার করে পুলিশ।

Published by: Piya Banerjee
First published: May 16, 2020, 7:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर