দামি জিনিসপত্র উধাও বিয়েবাড়ি থেকে! মুম্বইতে গ্রেফতার অভিযুক্ত

অবশেষে ধরা পড়েছে ৪৭ বছর বয়সি এই ব্যক্তি। তার নাম, শফিক আব্দুল কুদুস শেখ ওরফে মুন্না। মম্বই-এর শিবাজিনগর অঞ্চলের বাসিন্দা এই মুন্না।

অবশেষে ধরা পড়েছে ৪৭ বছর বয়সি এই ব্যক্তি। তার নাম, শফিক আব্দুল কুদুস শেখ ওরফে মুন্না। মম্বই-এর শিবাজিনগর অঞ্চলের বাসিন্দা এই মুন্না।

  • Share this:

    #মুম্বই: বিয়ের মতো অনুষ্ঠান বাড়ি হোক কিংবা কোনও শোক সভা, ভদ্র পোশাকে সেখানে ঢুকে, দামি দামি জিনিসপত্র চুরি করাই ছিল তার কাজ। এমনভাবে সে ঢুকে পড়ত, যেন নিমন্ত্রিতদের একজন। আর তারপর চলত তার হাতসাফাই। বেশ কয়েকটি চুরির রিপোর্ট পাওয়ার পর, পুলিশ হন্যে হয়ে খুঁজছিল এই অপরাধীকে। অবশেষে ধরা পড়েছে ৪৭ বছর বয়সি এই ব্যক্তি। তার নাম, শফিক আব্দুল কুদুস শেখ ওরফে মুন্না। মম্বই-এর শিবাজিনগর অঞ্চলের বাসিন্দা এই মুন্না। শিবাজিনগরে তার বাড়ি থেকেই, সোমবার পুলিশ গ্রেফতার করে তাকে।

    মুম্বই-এর চেম্বুর থানার একজন অফিশিয়াল শালিনী শর্মা জানিয়েছেন, বিয়েবাড়ি এবং শোক সভাগুলিই ছিল মুন্না’র লক্ষ্য। নতুন নতুন জামাকাপড় পরে সে ঢুকে পড়ত এইসব জায়গায়, যাতে কারও সন্দেহ এসে না পড়ে তার উপর। কোথায় কি অনুষ্ঠান হচ্ছে, তার খোঁজ-খবর অধিকাংশ সময়েই সে জোগাড় করত খবরের কাগজ থেকে। তিনি আরও জানিয়েছেন, অনেকদিন ধরেই পুলিশ এই ব্যক্তির খোঁজ করছিল। কিন্তু করোনার জেরে লকডাউন শুরু হতেই, কোথায় উধাও হয়ে যায় সে। আর এই কারণেই গ্রেফতার করতে বেশ কিছুটা সময় লেগে গিয়েছে পুলিশের।

    সোমবার গ্রেফতার করার পর, পুলিশ তার বিরুদ্ধে থাকা অভিযোগের ভিত্তিতে শুরু করেছে তদন্ত। পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদ করা হলে, চেম্বুর, জুহু এবং মুম্বই-এর অন্যান্য এলাকায় ঘটে যাওয়া এইরকম চুরির অভিযোগ স্বীকার করেছে মুন্না। বেশ কয়েকটি অপরাধমূলক কাজের সঙ্গেও জড়িয়ে আছে এই অভিযুক্তের নাম। মুম্বই-এর কয়েকটি থানায় এর আগে অভিযোগ দায়ের করা হয়েছে তার বিরুদ্ধে।

    Published by:Antara Dey
    First published: