বিয়ে করবে না বললেই হল? 'শাস্তি' দিতে প্রেমিককে নৃশংসভাবে কুপিয়ে খুন করল প্রেমিকা

প্রেমিক অন্য কোনও মহিলার প্রতি আসক্ত , তাই বিয়ে করতে নারাজ... সন্দেহের বশে প্রেমিকার হাতে নৃশংসভাবে খুন প্রেমিক

প্রেমিক অন্য কোনও মহিলার প্রতি আসক্ত , তাই বিয়ে করতে নারাজ... সন্দেহের বশে প্রেমিকার হাতে নৃশংসভাবে খুন প্রেমিক

  • Share this:

    #অন্ধ্রপ্রদেশ: প্রেমিক অন্য কোনও মহিলার প্রতি আসক্ত , তাই বিয়ে করতে নারাজ... সন্দেহের বশে প্রেমিকার হাতে নৃশংসভাবে খুন প্রেমিক। সোমবার এহেন হাড়হিম করা ঘটনার সাক্ষী থাকল অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলার কাপাভারাম গ্রাম। পুলিশ সূত্রে জানা যায়, গত ২ বছর ধরে সম্পর্কে ছিল থাল্লাপুড়ি মণ্ডলের বাসিন্দা ২২ বছরের গারসিকুটু পাভানি আর তাডেপাল্লি পাথুরের বাসিন্দা বছর ২৫-এর আম্বাটি করুণা তাতাজি। কিন্তু প্রেম করলেও হাজার কাকুতি-মিনতি, উপরোধ-অনুরোধের পরও পাভানিকে বিয়ে করতে চাইছিলেন না তাতাজি।

    সোমবার বিকেলে একটি মোটরবাইকে চেপে পাভানির সঙ্গে দেখা করতে আসেন তাতাজি। তাঁরা অনেক রাত পর্যন্ত একসঙ্গেই ছিলেন। বেশ কয়েকবার বিয়ে নিয়ে তাঁদের মধ্যে বাকবিতণ্ডাও হয়! পাভানি যতবারই সম্পর্ককে পরিণতি দিতে চান, পিছিয়ে যান তাতাজি! রাত বাড়তে থাকলে পাভানিকে মালাকাপাল্লি গ্রামে তাঁর বাড়িতে ছাড়তে যান তাতাজি। রাতে  রাস্তাঘাট বেশ ফাঁকাই ছিল... সুযোগ বুঝে বাইকের পিছনে বসা পাভানি ব্যাগ থেকে ছুরি বের করে সোজা চালিয়ে দেন  তাতাজির পিঠে।

    ছুড়ির আঘাতে বাইক থেকে পরে যান তাতাজি। গলগল করে রক্ত বেরচ্ছে, যন্ত্রণায় ছটফট করছেন...সেই অবস্থাতেই তাঁর গলা, মাথা, পিঠে ছুরি দিয়ে কোপাতে থাকেন পাভানি। তাতাজির মৃত্যু হলে তাকে সেই অবস্থায়ই রাস্তার ধারে ফেলে রেখে চলে যান তিনি। প্রত্যক্ষর্দীরাই থানায় খবর দেন। মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে।

    Published by:Rukmini Mazumder
    First published: