• হোম
  • »
  • খবর
  • »
  • দেশ
  • »
  • A BJP WORKERS CHILD DISAPPEARED IN MODI RALLY SHE OBEYED DUTY STILL FINALLY GOT BACK HER MISSING CHILD WITH THE HELP OF VOLUNTEERS AKD

মোদির সভায় নিখোঁজ দুধের শিশু, তবু কর্তব্যে অবিচল মায়ের মুখে হাসি ফেরাল কর্মীরাই

মোদির সভায় নিখোঁজ দুধের শিশু, তবু কর্তব্যে অবিচল মায়ের মুখে হাসি ফেরাল কর্মীরাই

সন্তানকে ফিরে পাওয়ার সেই মুহূর্ত। নিজস্ব চিত্র

মীনার শেষটা ভালোই হল, ছেলেকে খুঁজে পেলেন, দায়িত্বও পালন করলেন নিষ্ঠার সঙ্গে।

  • Share this:

#কলকাতা: আর পাঁচটা সাধারণ জনসভা নয়। যিনি আসছেন তিনি তাঁর কাছে দেবতুল্য। তাই সকাল থেকেই প্রস্তুতি নিয়েছিলেন মীনা সর্দার। বয়স তিরিশের কোঠায়, সন্তানের বয়স মাত্র ছয়। স্বামী কাজে ব্যস্ত থাকায় ছেলেকে নিয়েই মোদির সভায় চলে আসেন সোনারপুরের মীনা। কিন্তু সেখানেই বিপত্তি। কাজের মধ্যে জনসমুদ্রে হারিয়ে যায় একরত্তি ছেলে। চোখেমুখে  অন্ধকার দেখতে শুরু করেন মীনা। অবশ্য কথায় বলে শেষ ভালো যার সব ভালো তার। মীনার শেষটা ভালোই হল, ছেলেকে খুঁজে পেলেন, দায়িত্বও পালন করলেন নিষ্ঠার সঙ্গে।

সোনারপুর দক্ষিণে বিজেপির মহিলা কর্মকর্তা মীনা। বিয়ের আগে থেকে ১০ বছর ধরে বিজেপির সদস্যা। বিয়ে হওয়ার পরেও দলের জন্য কাজ করা ছাড়েনি। স্বামী চাপও দেননি কখনও। সন্তান হওয়ার পরে সামান্য কয়েকদিন বিরতি নিয়েই ফিরে এসেছেন কাজে। আজ তাঁর দায়িত্ব ছিল মহিলাদের জন্য বরাদ্দ আসনে জেলার  মহিলা  কর্মকর্তা ও পদাধিকারিদের দেখভাল করা।

সেই কাজ করতে সময় মতো সন্তান কোলে পৌঁছে যান মীনা। কিন্তু আনমনে সেই দায়িত্ব সামলাতে গিয়েই হঠাৎ দেখেন ছেলে পাশে নেই। মীনা অথৈ জলে পড়েন, কিন্তু তখন সামনে মহাযজ্ঞ শুরু হতে চলেছে‌। যিনি সেই যজ্ঞের পুরোধা, নরেন্দ্র মোদি, তিনি শত চাপের মুখেও মাথা রাখেন বরফ শীতল। মীনা একটু খোঁজাখুঁজির পর ধৈর্য্য না হারিয়ে কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেন। তাঁদের কাছেই  হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজে দেবার আবেদন জানান। নিজে ফিরে আসেন কাজের জায়গায়। মুখ বুজে দায়িত্ব পালন করে যাচ্ছিলেন তিনি। কর্মকর্তারাও একে অন্যের সঙ্গে সংযোগ করে কিছুক্ষণেই হাজির করেন মীনার ছেলেকে।  শেষমেষ, খোঁজ মিলল ছেলের, ছেলেকে ফিরে পেয়ে মীনার চোখে জল। এদিকে মোদি বলতে শুরু করেছেন, মীনা অভিমান, রাগ ঝেড়ে ফেলে শুধু বললেন- বড্ড দুষ্টু।

Published by:Arka Deb
First published: