Home /News /national /
Maharshtra: ঘটনায় হাড়হিম পুলিশের! একই পরিবারের ন'জনের দেহ ছড়িয়ে সারা বাড়িতে, আত্মঘাতী তাঁরা না অন্যকিছু!

Maharshtra: ঘটনায় হাড়হিম পুলিশের! একই পরিবারের ন'জনের দেহ ছড়িয়ে সারা বাড়িতে, আত্মঘাতী তাঁরা না অন্যকিছু!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Maharshtra: পুলিশ বলেছে, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে এবং প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বিষাক্ত পদার্থ খেয়ে এঁদের মৃত্যু হয়েছে।

  • Share this:

    #মুম্বই: সোমবার মহারাষ্ট্রের সাংলিতে একটি পরিবারের ন'জনকে তাঁদের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। এঁরা সকলেই আত্মহত্যা করেছেন বলে সন্দেহ করা হচ্ছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ অন্তত তেমনই মনে করছে। সোমবার মহারাষ্ট্রের রাজধানী মুম্বই থেকে ৩৫০ কিলোমিটার দূরে, সাংলি জেলার মহিসালে পুলিশ পাঁচ মহিলা এবং চার পুরুষের মৃতদেহ খুঁজে পায় পুলিশ। “আমরা একটি বাড়িতে ন'টি দেহ পেয়েছি। তিনটি মৃতদেহ এক জায়গায় পাওয়া গেছে, আর ছয়টি বাড়ির অন্য বিভিন্ন জায়গায় পাওয়া গিয়েছে,” বলেছেন সাংলির পুলিশ সুপার দীক্ষিত গেদাম।

    আরও পড়ুন: ভোট নেই, তাই সেনাকে অপমান! অগ্নিপথ নিয়ে মুখ খুললেন অভিষেক, কৈলাশকে বহিষ্কারের দাবি

    এটি একটি "সুইসাইড প্যাক্ট" কিনা জানতে চাইলে তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে এবং মৃত্যুর কারণ যাচাই করছে। কিন্তু, কোনও নোট পাওয়া যায়নি, তার ফলে এখনও মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাচ্ছে না। পুলিশ জানিয়েছে, পরিবারটি একটি চিকিৎসকের পরিবার, সম্ভ্রান্ত পরিবার। পুলিশ বলেছে, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে এবং প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বিষাক্ত পদার্থ খেয়ে এঁদের মৃত্যু হয়েছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Maharashtra

    পরবর্তী খবর