corona virus btn
corona virus btn
Loading

চিকিৎসকের শরীরেরই করোনার বিষ, কাঁপছে দিল্লি, কোয়ারেন্টাইনে ৮০০

চিকিৎসকের শরীরেরই করোনার বিষ, কাঁপছে দিল্লি, কোয়ারেন্টাইনে ৮০০
করোনা আতঙ্কে কাঁপছে দিল্লি

সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, এই ব্যক্তির স্ত্রী-এর শরীরেই প্রথম বাসা বাধে করোনা ভাইরাস। দিন কয়েক আগে সৌদি থেকে আসা এক করোনা আক্রান্তের সংস্পর্শে এসেছিলেন দিল্লির চিকিৎসকের স্ত্রী।

  • Share this:

#নয়াদিল্লি: দিল্লিতে চিকিৎসকের শরীরেই মিলল করোনা ভাইরাস। শুধু তিনিই নন, আক্রান্ত তাঁর স্ত্রী ও সন্তান। ঘটনা সামনে আসতেই এই চিকিৎসকের সংসর্গে এসেছেন এমন ৮০০ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। খোঁজ চলছে বাকিদেরও। এই মুহূর্তে দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে ৩৬-এ পৌঁছল।

সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, এই ব্যক্তির স্ত্রী-এর শরীরেই প্রথম বাসা বাধে করোনা ভাইরাস। দিন কয়েক আগে সৌদি থেকে আসা এক করোনা আক্রান্তের সংস্পর্শে এসেছিলেন দিল্লির চিকিৎসকের স্ত্রী। বৃহস্পতিবার এমনটাই জানিয়েছেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দর জৈন। ক্রমে ওই মহিলার স্বামী ও সন্তান সংক্রমিত হন।

১২ মার্চ থেকে ১৮ মার্চের মধ্যে যারা ওই চিকিৎসকের ক্লিনিকে এসেছিলেন তাঁদের সকলকে কোয়ারেন্টাইনে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এই চিকিৎসক যে ক্লিনিকে বসতেন মাজপুরের ওই ক্লিনিকটি আম আদমি সরকারেরই স্বাস্থ্যকেন্দ্র। সাধারণ মানুষের নিখরচায় চিকিৎসার জন্যে ওই ক্লিনিক গড়ে তোলা হয়।

First published: March 26, 2020, 11:23 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर