corona virus btn
corona virus btn
Loading

‘‌আমি ছেলে বলে ওরা খেলতে নেয় না’‌, বোন আর তার বন্ধুদের বিরুদ্ধে অভিযোগ নিয়ে পুলিশে গেল খুদে

‘‌আমি ছেলে বলে ওরা খেলতে নেয় না’‌, বোন আর তার বন্ধুদের বিরুদ্ধে অভিযোগ নিয়ে পুলিশে গেল খুদে
প্রতীকী ছবি

সে বলেছিল, ‘‌ওরা আমাকে কিছুতেই খেলতে নেয় না। আমি ছেলে বলে আমাকে নিয়ে ঠাট্টা করে। লুডো, চোর পুলিশ খেলায় আমায় নিতে চায় না।’‌

  • Share this:

#‌তিরুঅনন্তপূরম:‌ স্কুল বন্ধ, বাড়িতে সময় কাটছে না। আর এই লকডাউনের মধ্যে নিজের বোন আর তা‌র বন্ধুরাও খেলতে নিচ্ছে না কেরলের এক খুদে বাসিন্দাকে। তাই পুলিশের কাছে এই অভিযোগ নিয়ে কাঁদতে কাঁদতে পৌঁছে গেল সে। কেন তাকে বোন আর তার চার বন্ধু খেলতে নিচ্ছে না, এই অভিযোগে তাদের গ্রেপ্তার করারও নালিশ করল। কেরলের এই খুদের অভিযোগে হেসে খুন পুলিশকর্মী থেকে সাধারণ মানুষ সকলেই।

কী অভিযোগ করেছিল ওই খুদে?‌ সে বলেছিল, ‘‌ওরা আমাকে কিছুতেই খেলতে নেয় না। আমি ছেলে বলে আমাকে নিয়ে ঠাট্টা করে। লুডো, চোর পুলিশ খেলায় আমায় নিতে চায় না।’‌ প্রথমে বাবার কাছে গিয়ে এই নালিশ করেছিল উমর নিদার নামে ওই খুদে। বাবা তখন খেলাচ্ছলে বলেন, পুলিশের কাছে গিয়ে অভিযোগ করতে। ছেলে সটান চলে যায় পুলিশের কাছে। বলে, এই অভিযোগে তার বোন আর বোনের চার বন্ধুকে গ্রেপ্তার করতে হবে। বোন আর তার বন্ধুরা মোটেই ভাল ব্যবহার করছে না। এই লকডাউনে একেই স্কুলে বন্ধুদের সঙ্গে দেখা হচ্ছে না, তার ওপর ওরাও খেলতে না নেওয়ায় মন খারাপ করছে তার।

প্রথমে ক্লাস থ্রি–য়ের ছাত্র উমর ইংরাজিতে গুছিয়ে অভিযোগ লেখে। ওই ছেলেটির বাড়ির পাশেই যখন পুলিশ অন্য একটি কাজে এসেছিল, তখন সেই লিখিত অভিযোগ পুলিশের হাতে দেয় ছেলেটি। পুলিশও অভিযোগ ফিরিয়ে দেয়নি। পরের দিন ওই খুদের বন্ধুদের সঙ্গে দেখা করে বলে দিয়েছে, যাতে এরপর থেকে উমরকে নিয়ে খেলা করে তারা।

Published by: Uddalak Bhattacharya
First published: May 14, 2020, 3:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर