যাত্রী বোঝাই বাস পড়ে গেল আরাকু ভ্যালিতে ! মৃত ৮, আহত প্রচুর !

যাত্রী বোঝাই বাস পড়ে গেল আরাকু ভ্যালিতে ! মৃত ৮, আহত প্রচুর !
photo source collected

আহতদের অনন্তগিরি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থালে পুলিশ পৌঁছে গিয়েছে।

  • Share this:

    #বিশাখাপত্তনম:  অন্ধ্রপ্রদেশে ভয়ঙ্কর বাস দুর্ঘটনা। যাত্রী বোঝাই বাস পড়ে গেল পাহাড় থেকে। একটি ট্যুরিস্ট বাস শুক্রবার সন্ধ্যেয় ডামুকুর আরাকু ঘাট রোডে রাস্তার মোর নিতে গিয়ে চাকা পিঁছলে খাদে পড়ে যায় বাসটি। ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছে। বহু মানুষ আহত।

    আহতদের অনন্তগিরি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থালে পুলিশ পৌঁছে গিয়েছে। ১০৮ জনের একটি টিম আহতদের খোঁজার কাজ শুরু করেছে। ১০০ ফুট উঁচু থেকে আরাকু ভ্যালিতে এই বাসটি পড়ে যায়। এখনও পর্যন্ত বাসটির কোনও খোঁজ পাওয়া যায়নি। গোটা এলাকা অন্ধকার থাকার জন্য তল্লাশি চালাতে অসুবিধে হচ্ছে। তবে বাসের মধ্যে আর কেউ আটকে আছেন কিনা তাও জানা যাচ্ছে না। সব আহতরা যাতে ভালো চিকিৎসা পান তার জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে। মৃতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। বাসটি একটি বাকের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে আর তাতেই ঘটে যায় দুর্ঘটনা। আহতদের কাছ থেকে জানা গিয়েছে, চালক ওই রাস্তায় বেশ জোরেই চালাচ্ছিলেন বাসটি।

    বাসটিতে ২৫ জনের বেশি যাত্রী ছিলেন। ৮ জনকে ঘটনাস্থল থেকেই মৃত অবস্থায় উদ্ধার করা হয়। সকলেই হায়দরাবাদের যাত্রী ছিলেন। ওখানকার বাসিন্দা। এই ঘটনায় অন্ধ্রপ্রদেশের রাজ্যপাল বিশব ভূষণ হরিচরণ গভীর শোক প্রকাশ করেছেন। রাজ্যপাল বলেছেন, যত শীঘ্র সম্ভব বাসটিকে খুঁজে বার করতে হবে। ওখানে আর কেউ আটকে আছেন কিনা দেখতে বলা হয়েছে। যারা আহত তাঁদের যত তাড়াতাড়ি সম্ভব চিকিৎসার ব্যবহার করতে হবে। মৃতদের পরিবারের প্রতিও সমবেদনা জানিয়েছেন তিনি। মর্মান্তিক ঘটনায় সকলেই শোকস্তব্ধ।


    Published by:Piya Banerjee
    First published: