corona virus btn
corona virus btn
Loading

ছাড়িয়ে গেল সমস্ত রেকর্ড! ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৭,৯৬৪, মৃত বেড়ে ৪,৯৭১

ছাড়িয়ে গেল সমস্ত রেকর্ড! ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৭,৯৬৪, মৃত বেড়ে ৪,৯৭১

বাংলায় আক্রান্তের সংখ্যা ৪,৮১৩ । গত ২৪ ঘণ্টায় এর মধ্যে মৃত্যু হয়েছে ৭ জনের । মোট মৃতের সংখ্যা ২৩০ ।

  • Share this:

#নয়াদিল্লি: লকডাউনের চতুর্থ পর্যায় প্রায় শেষের পথে । এখনও পঞ্চম পর্যায়ের লকডাউনের পক্ষে সওয়াল করে যাচ্ছে কিছু কিছু রাজ্য । তবু কোনওভাবেই আটকানো যাচ্ছে না সংক্রমণ । আমাদের দেশ ইতিমধ্যেই মৃতের সংখ্যায় টপকে গিয়েছে করোনার আঁতুড় ঘর চিনকেও । তারপরেও লাগাম পরানো যাচ্ছে না মৃত্যু মিছিলে ।

এবার সর্বকালীন রেকর্ড ছাপিয়ে একদিনে রেকর্ড সংক্রমণ হল দেশে । দেশে ২৪ ঘণ্টায় সংক্রমণ ৭ হাজার ৯৬৪ । করোনা আক্রান্তের সংখ্যা ১লক্ষ ৭৩ হাজার ৭৬৩ । এখনও পর্যন্ত করোনায় মৃত্যু বেড়ে হয়েছে ৪ হাজার ৯৭১। গত ২৪ ঘণ্টাতেই করোনায় মৃত ২৬৫ জন নাগরিক । ভারতে করোনায় সুস্থ হয়েছেন এখনও পর্যন্ত ৮২ হাজার ৩৭০ জন ।

এর মধ্যে আক্রান্তের সংখ্যায় সবার আগে রয়েছে মহারাষ্ট্র । এখনও পর্যন্ত এখানে মৃত্যু হয়েছে ১,৯৮২ জনের । আক্রান্ত প্রায় ৬০ হাজার । তামিলনাড়ুতে মৃত্যু হয়েছে ১৪৫ জনের । আক্রান্তের সংখ্যা ১৯,৩৭২ । দিল্লিতে আক্রান্ত ১৬,২৮১ জন । তার মধ্যে মৃত্যু হয়েছে ৩১৬ জনের । গুজরাতে মারা গিয়েছেন ৯৬০ জন । রাজস্থানে মৃত্যু হয়েছে ১৮০ জনের । বাংলায় আক্রান্তের সংখ্যা ৪,৮১৩ । গত ২৪ ঘণ্টায় এর মধ্যে মৃত্যু হয়েছে ৭ জনের । মোট মৃতের সংখ্যা ২৩০ ।

Published by: Simli Raha
First published: May 30, 2020, 11:06 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर