Home /News /national /
70-year-old Mentally Challenged Woman Raped: নৃশংস! ৭০ বছরের বৃদ্ধার সঙ্গে যা হল, শুনলে শিউরে উঠবেন

70-year-old Mentally Challenged Woman Raped: নৃশংস! ৭০ বছরের বৃদ্ধার সঙ্গে যা হল, শুনলে শিউরে উঠবেন

The accused has been arrested.

The accused has been arrested.

70-year-old Mentally Challenged Woman Raped: পুলিশ জানায়, বুধবার ওই মহিলাকে অজ্ঞান ও রক্তাক্ত অবস্থায় মাঠে পড়ে থাকতে দেখেন তাঁর পরিবারের সদস্যরা।

  • Share this:

    #মির্জাপুর: আবারও ধর্ষণের শিরোনামে উত্তরপ্রদেশ। বৃহস্পতিবার মির্জাপুর এলাকার একটি গ্রামে ৭০ বছর বয়সী বিশেষভাবে সক্ষম এক মহিলাকে অপহরণ ও ধর্ষণ করার অভিযোগ উঠেছে। পুলিশ জানায়, বুধবার ওই মহিলাকে অজ্ঞান ও রক্তাক্ত অবস্থায় মাঠে পড়ে থাকতে দেখেন তাঁর পরিবারের সদস্যরা। গ্রামবাসীরা অভিযুক্তের কাপড়ে রক্তের দাগ দেখে তাকে ধরে ফেলে এবং সে তার অপরাধ স্বীকার করে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা স্থিতিশীল বলেই পুলিশ জানিয়েছে।

     আরও পড়ুন- স্কুলে স্থায়ী-অস্থায়ী শিক্ষকদের মধ্যে বেতন বৈষম্য কেন? প্রশ্ন তুললেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় 

    ঠিক এর দুদিন আগেও শিরোনামে আসে উত্তরপ্রদেশ৷ শনিবার উত্তরপ্রদেশের উন্নাও জেলার একটি বেসরকারি হাসপাতালের দেওয়ালে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল এক নার্সকে। উন্নাওয়ের বাঙ্গারমাউ এলাকার নিউ নবজীবন নার্সিং হোমে কর্মক্ষেত্রে এটি ছিল তাঁর প্রথম দিন।  পরিবারের সদস্যদের অভিযোগ, তাঁকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং নার্সের মায়ের দায়ের করা এফআইআরের ভিত্তিতে তিনজনের বিরুদ্ধে গণধর্ষণ ও হত্যার মামলা দায়ের করা হয়েছে। তার রেশ কাটতে না কাট

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Rape

    পরবর্তী খবর