দেশ

corona virus btn
corona virus btn
Loading

১০ বছরের নাবালিকাকে ধর্ষণ করল মন্দিরের পুরোহিত, বেঙ্গালুরুর ঘটনায় ধিক্কার দেশজুড়ে

১০ বছরের নাবালিকাকে ধর্ষণ করল মন্দিরের পুরোহিত, বেঙ্গালুরুর ঘটনায় ধিক্কার দেশজুড়ে
Representational Image

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ৬৮ বছরের পুরোহিতকে গ্রেফতার করল বেঙ্গালুরু পুলিশ

  • Share this:

#বেঙ্গালুরু: নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ৬৮ বছরের পুরোহিতকে গ্রেফতার করল বেঙ্গালুরু পুলিশ। বেঙ্গালুরু শহরের বাগেপল্লীর বাসিন্দা ভেঙ্কটরমণাপ্পাকে বুধবার গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় একটি মন্দিরেই পুরোহিতের কাজ করত ধৃত। তার জামাই দেবনহল্লি অঞ্চলের একটি মন্দিরের পুরোহিত। মেয়ে-জামাই শহরের বাইরে যাওয়ায় তাঁরা ভেঙ্কটরমণাপ্পাকে বলেন, মঙ্গলবার সন্ধেবেলা মন্দিরে পুজো দিয়ে দিতে। সেই মতোই মঙ্গলবার মেয়ে-জামাইয়ের বাড়িতে গিয়েছিল ভেঙ্কটরমণাপ্পা। অভিযোগ, মেয়ে- জামাইয়ের অনুপস্থিতিতে এক প্রতিবেশীর দশ বছরের শিশুকন্যাকে ধর্ষণ করেছে ভেঙ্কটরমণাপ্পা।

পুলিশ সূত্রে জানা যায়, নাবালিকা মেয়েটি ভেঙ্কটরমণাপ্পার মেয়ে-জামাইয়ের বাড়ির সামনে খেলছিল। তাকে একলা খেলতে দেখে, সন্দেশ খাওয়ানোর টোপ দিয়ে বাড়ির ভিতর ডেকে নিয়ে যায় ভেঙ্কটরমণাপ্পা। এরপর ফাঁকা বাড়িতে শিশুটিকে ধর্ষণ করে।

মেয়েটিকে অনেকক্ষণ দেখতে না পেয়ে চিন্তায় পড়ে যান পরিবারের সবাই, শুরু হয় খোঁজ! মন্দিরের পাশেই একটি ফুলের দোকান রয়েছে, সেখানে গিয়ে মেয়ের খোঁজ করলে দোকানি জানান, তিনি বাচ্চাটিকে পুরোহিতের বাড়িতে যেতে দেখেছেন। তড়িঘড়ি সেখানে ছুটে গিয়ে নাবালিকার মা দেখেন, মেয়ে মাটিতে পড়ে কাঁদছে। মেয়ের থেকেই গোটা ঘটনা শুনে পুলিশের দ্বারস্থ হন মা-বাবা। বুধবার রাতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পুলিশি জেরায় ভেঙ্কটরমণাপ্পা নিজের দোষ স্বীকার করে নিয়েছে এবং সিসিটিভি ফুটেজও দেখা গিয়েছে নাবালিকা পুরোহিতের বাড়িতে ঢুকছে।
Published by: Rukmini Mazumder
First published: November 27, 2020, 8:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर