'মহিলাসঙ্গ চান?'...ডেটিং সাইটের খপ্পরে পড়ে ৪৬ লক্ষ টাকা খোয়ালেন ৬৫ বছরের বৃদ্ধ

Bangla Editor | News18 Bangla
Updated:Apr 01, 2019 02:44 PM IST
'মহিলাসঙ্গ চান?'...ডেটিং সাইটের খপ্পরে পড়ে ৪৬ লক্ষ টাকা খোয়ালেন ৬৫ বছরের বৃদ্ধ
representative image
Bangla Editor | News18 Bangla
Updated:Apr 01, 2019 02:44 PM IST

#মুম্বই:গত বছরের মে মাস! ইন্টারনেট সার্ফ করার সময় আচমকাই তার স্ক্রিনে ভেসে উঠেছিল ডেটিং সাইটের একটা লিঙ্ক, লেখা ছিল, ‘আপনি মহিলাসঙ্গ চান’? এই বিজ্ঞাপনে প্রলুব্ধ হয়ে ওই ডেটিং সাইটে রেজিস্ট্রেশন করান মুম্বইয়ের বাসিন্দা ৬৫ বছর বয়সী এক বৃদ্ধ। ক্রমে ওই ভুয়ো ডেটিং সাইটের নেশা লেগে যায়, ধীরে ধীরে 'চিটিংবাজ'-দের খপ্পড়ে পড়ে যান ভদ্রলোক! শেষপর্যন্ত যখন বোধোদয় হল, ততদিনে অনেক দেরি হয়ে গিয়েছে। ডেটিং-এর নেশায় তিনি খুইয়ে ফেলেছেন ৪৬ লক্ষ টাকা।

গত বছর ওই ডেটিং সাইটে রেজিস্ট্রেশন করার পর মীরা নামে এক মহিলা  বৃদ্ধকে ফোন করেন। প্রিমিয়াম মেম্বার হওয়ার জন্য টাকা জমা দিতে বলেন। ওই টাকা জমা দেওয়ার পর তিন জন মহিলার ছবি দেখিয়ে তাঁকে বলা হয়, এদের সঙ্গে ডেট করতে পারবেন তিনি। ওই ব্যক্তি যখন একজন মহিলাকে বেছে নেন তখন তাঁকে বলা হয়, ওই মহিলার সঙ্গে আগামী এক বছরের জন্য তিনি ব্যক্তিগত আলাপচারিতা, ভিডিও কলিং ও ঘনিষ্ঠ সম্পর্ক করতে পারবেন। তবে এ জন্য তাঁকে ১০ লক্ষ টাকা জমা দিতে হবে। মহিলা সঙ্গ পাওয়ার নেশায় ১০ লক্ষ টাকা প্রতারকদের দিয়ে দেন বৃদ্ধ।

কিন্তু ১০ লক্ষ টাকা দিয়েও ছবি দেখে পছন্দ হওয়া ওই মহিলার সঙ্গ পাননি ব্যক্তি। উল্টে পুলিশ ভেরিকেশন, বিমা এসব নানা ছুঁতোয় তাঁর কাছ থেকে ফের ৩০ লক্ষ টাকা হাতিয়ে নেয় প্রতারকরা। চলতে থাকে প্রতারণা... একসময় ভদ্রলোকের মনে সন্দেহ জাগে! বুঝতে পারেন, তিনি ফাঁদে পা দিয়েছেন! কিন্তু লজ্জায় এই প্রতারণার কথা নিজের পরিবারকেও জানাতে পারছিলেন না! কিন্তু শেষপর্যন্ত কোনও টাকাই আর ফেরত না পেয়ে বাধ্য হয়ে পরিবারের লোকজনকে সমস্ত ঘটনা খুলে বলেন! মুম্বইয়ের কুরার পুলিশ স্টেশনে দায়ের করেন এফআইআর। প্রতারকদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

First published: 02:44:11 PM Apr 01, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर