প্রেমিকের বিছানায় নগ্ন স্ত্রী ! ভাইরাল ভিডিও দেখে ফেললেন স্বামী ! মর্মান্তিক পরিণতি !

প্রেমিকের বিছানায় নগ্ন স্ত্রী ! ভাইরাল ভিডিও দেখে ফেললেন স্বামী ! মর্মান্তিক পরিণতি !

photo source collected

ইউনুস এবং তাঁর স্ত্রী নাসরিনের তিনটি সন্তানও রয়েছে।

  • Share this:

    #মহারাষ্ট্র:  একে দেশের মানুষ নাজেহাল করোনাতে। তার মধ্যেও হাজার একটা অপরাধ হয়েই চলেছে। কোথাও খুন, কোথাও গোলাবাজি, কোথাও আবার পরকীয়া সম্পর্ক নিয়ে মারপিট, রক্তারক্তি। পরকীয়া সম্পর্ককে কেন্দ্র করে স্ত্রীকে খুন করার ঘটনা সামনে এলো মহারাষ্ট্রের থানেতে। স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ৫০ বছর বয়সি এক ব্যক্তির বিরুদ্ধে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্ত্রী এবং তাঁর প্রেমিকের ঘনিষ্ট মুহূর্তের ছবি ভাইরাল হতেই ভিওয়ান্ডির বাসিন্দা রফিক মহম্মদ ইউনুস এই কাণ্ড ঘটায়। এরপর নিজেই থানায় গিয়ে আত্মসমপর্ণ করে অভিযুক্ত। মৃত স্ত্রীর নাম নাসরিন। ইউনুস এবং তাঁর স্ত্রী নাসরিনের তিনটি সন্তানও রয়েছে।

    মার্চ মাসে করোনা সংক্রমণ রুখতে দেশজুড়ে জারি হয় লকডাউন । সে সময় কাজ হারায় ইউনুস। বরের কাজ না থাকায়, বাড়ি ছেড়ে চলে যান নাসরিন। তিন সন্তানকে নিয়ে নগাঁও এলাকায় বোনের বাড়িতে থাকা শুরু করেন। এরপরই ঘটনা অন্য মোড় নেয়। সাদ্দাম নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান নাসরিন। দু’‌জনের মধ্যে শারীরিক সম্পর্কও গড়ে ওঠে। এরপরই দু’‌জনের ঘনিষ্ট মুহূর্তের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। নাসরিনের প্রেমিকই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়। এবং ভাইরাল হয়।

    এই ভাইরাল ভিডিও দেখে ফেলে স্বামী ইউনুস। স্ত্রীর সঙ্গে দেখা করতে নগাঁও। সেখানেই দু’‌জনের মধ্যে বচসা হয়। রাগের মাথায় স্ত্রীকে কুপিয়ে খুন করে সে। খুন করে নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করে ইউনুস। ইতিমধ্যে মামলা রুজু করেছে পুলিশ। পুলিশ তাঁকে গ্রেফতার করলে সে জানায়, 'লজ্জায় স্ত্রীকে খুন করতে বাধ্য হয়েছে সে।' সাদ্দাম নামের যুবকের সম্পর্কে এখনও খবর পাওয়া যায়নি।‌ খোঁজে তল্লাশি চলছে। তবে এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর