corona virus btn
corona virus btn
Loading

ঝাড়খন্ডে গণপ্রহারে যুবকের মৃত্যু, গ্রেফতার ৫, গাফিলতির অভিযোগে বরখাস্ত ২ পুলিশ অফিসার

ঝাড়খন্ডে গণপ্রহারে যুবকের মৃত্যু, গ্রেফতার ৫, গাফিলতির অভিযোগে বরখাস্ত ২ পুলিশ অফিসার
দুই মাস কেটে গেলেও উর্মিলাকে আর ফিরতে দেয় না তাঁর বাড়ির লোক ৷ বউকে ফিরিয়ে নিয়ে যেতে নিজেই শ্বশুরবাড়ি যাওয়ার সিদ্ধান্ত নেন হরেশ ৷ হরেশ উর্মিলাকে ফিরে পেতে মহিলাদের জন্য হেল্পলাইন, ‘অভয়ম’-এর সাহায্য নিলেও শেষ রক্ষা হয়নি ৷ Representative image (News18 Creatives)
  • Share this:

#রাঁচি: গণপ্রহারে গত সপ্তাহে মৃত্যু হয়েছিল ঝাড়খন্ডের যুবক তাবরেজ আনসারির। মোটরসাইকেল চুরির অভিযোগে প্রহৃত হয়েছিলেন তাবরেজ । সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই ভিডিও । ঘটনায় এখনও পর্যন্ত ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে ।

তাবরেজের পরিবারের তরফে অভিযোগ বারবার অনুরোধ করা সত্ত্বেও পুলিশের তরফ থেকে কোনওরকম চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়নি । শনিবারেই মৃত্যু হয় তাবরেজের । অভিযুক্ত পুলিশ ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছে তাবরেজের পরিবার।

ঘটনার তীব্র প্রতিক্রিয়ার জেরে এক বিশেষ তদন্ত কমিটি গঠিত হয়েছে । পুলিশি গাফিলতির অভিযোগেদ চন্দ্রমোহন ওরাও ও বিপিন বিহারী নামক দুই অফিসারকে বরখাস্ত করা হয়েছে ।

গতকালই হিংসামূলক হত্যা সম্পর্কিত একটি মার্কিন রিপোর্টের উত্তরে নয়াদিল্লি জানিয়েছিল হিংসার ঘটনা হ্রাস পেয়েছে । তবে তাবরেজের মৃত্যুর কারণে আরও একবার বিজেপি সরকারকে আক্রমণ করেছে বিরোধীপক্ষ ।

অভিনন্দনের গোঁফটিকে জাতীয় গোঁফ হিসেবে ঘোষণা করা হোক ! লোকসভায় অভিনব দাবি অধীর চৌধুরির
First published: June 24, 2019, 8:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर