জম্মু-কাশ্মীরের রামবানে এনকাউন্টারে নিহত ৩ জঙ্গি, শহিদ ১ জওয়ান

প্রবল বৃষ্টিতে তল্লাশি অভিযানেও হয়রানির সম্মুখীন হয়েছেন সেনাকর্মীরা । একটি বাড়িতে ঢুকে ১ জনকে গৃহবন্দি করে জঙ্গিরা ও সেনাদের উদ্দেশে গ্রেনেডও ছোঁড়ে

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 28, 2019 05:44 PM IST
জম্মু-কাশ্মীরের রামবানে এনকাউন্টারে নিহত ৩ জঙ্গি, শহিদ ১ জওয়ান
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 28, 2019 05:44 PM IST

#নয়াদিল্লি: জম্মু-কাশ্মীরের রামবান জেলায় সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে অবশেষে নিহত ৩ জঙ্গি । একজন স্থানীয়কে গৃহবন্দি করেছিল জঙ্গিরা, তাঁকেও উদ্ধার করেছে পুলিশ। প্রায় ৫ ঘণ্টা লড়াইয়ের পর উদ্ধার করা হয়েছে ওই স্থানীয়কে । গুলির বিনিময়ে মৃত্যু হয়েছে ৩ জঙ্গির । শহিদ হয়েছেন এক জওয়ান। আহত হয়েছেন ২ পুলিশকর্মী ।

আজ সকালেই জম্মু-কাশ্মীরের দুই জায়গায় এনকাউন্টার ও গ্রেনেড হামলার খবর পাওয়া গিয়েছিল । দুপুর ১২:৩০ নাগাদ জম্মু-শ্রীনগর জাতীয় সড়কে একটি যাত্রীবাহী বাস আটকানোর চেষ্টা করে জঙ্গিরা কিন্তু বাস-চালক বাস এগিয়ে নিয়ে গিয়ে পুলিশে খবর দিয়েছিলেন । এরপরই গোটা এলাকা ঘিরে ফেলে নিরাপত্তারক্ষীরা ।

প্রবল বৃষ্টিতে তল্লাশি অভিযানেও হয়রানির সম্মুখীন হয়েছেন সেনাকর্মীরা । একটি বাড়িতে ঢুকে ১ জনকে গৃহবন্দি করে জঙ্গিরা ও সেনাদের উদ্দেশে গ্রেনেডও ছোঁড়ে । সূত্র অনুযায়ী, নিহত ৩ জঙ্গিই হিজবুল গোষ্ঠীর সঙ্গে যুক্ত ছিল । বাকি ২ জঙ্গির খোঁজে তল্লাশি চালিয়ে যাচ্ছে সেনা ।

First published: 05:44:28 PM Sep 28, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर