স্কুলের ভিতরেই শিক্ষক ও কর্মীদের মদ্যপান! ভিডিও ভাইরাল হতেই বরখাস্ত ৩

স্কুলের ভিতরেই শিক্ষক ও কর্মীদের মদ্যপান! ভিডিও ভাইরাল হতেই বরখাস্ত ৩

প্রতীকী ছবি

স্কুলের ভিতরেই তিনজন মদ্যপান করছিলেন বলে জানা যাচ্ছে এবং সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। জানিয়েছেন স্কুলেরই এক আধিকারিক।

  • Share this:

    #ভোপাল: স্কুল বলতেই আমাদের চোখের সামনে ভেসে ওঠে একদল পড়ুয়া। শিক্ষা অর্জন করতে স্কুলে গিয়ে পঠন পাঠন করার কোনও বিকল্প নেই। বলা ভালো, বাড়ির চেয়ে কোনও অংশে কম গুরুত্বপূর্ণ নয় এই স্কুল। একই সঙ্গে শিশু বাড়ি ও স্কুলের পরিবেশ থেকে নানা বিষয় শিখতে থাকে। বিভিন্ন ভাবে তারা প্রভাবিত হয়। কিন্তু সেই স্কুলের পরিবেষ দূষিত হলে হিতে বিপরীতও হতে পারে। সম্প্রতি মধ্যপ্রদেশের স্কুল প্রাঙ্গণে মদ্যপান করার জন্য তিনজনকে সাসপেন্ড করল কর্তৃপক্ষ।

    ঘটনা মধ্যপ্রদেশের সেওনি জেলার একটি স্কুলের। স্কুলের ভিতরেই তিনজন মদ্যপান করছিলেন বলে জানা যাচ্ছে এবং সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। জানিয়েছেন স্কুলেরই এক আধিকারিক। আদিবাসী উন্নয়ন কর্মকর্তা এসএস মারকাম জানাচ্ছেন, স্কুলের পার্শ্ব শিক্ষক সুনীল তিওয়ারি, ক্লার্ক বিনোদ হরশল এবং স্কুলের চৌকিদার শিবকুমার তিনজনে স্কুলের ভিতরে মদ্যপান করছিলেন।

    শনিবারই তাঁদের বরখাস্ত করা হয়েছে। এছাড়াও আরও এক শিক্ষকের বিরুদ্ধে যাতে পদক্ষেপ করা হয় তার আবেদন করা হয়েছে বিভাগীয় কমিশনারের কাছে। স্কুল প্রাঙ্গণে এই ঘটনার জন্য স্কুলের অধ্যক্ষকেও শো কজ নোটিজ পাঠানো হয়েছে। জানিয়েছেন এসএস মারকাম।

    Published by:Swaralipi Dasgupta
    First published: