Home /News /national /

LandSlide: হরিয়ানায় ভূমিধস! খনি এলাকার দুর্ঘটনায় মৃত ৩, অনেকের আটকে থাকার সম্ভাবনা

LandSlide: হরিয়ানায় ভূমিধস! খনি এলাকার দুর্ঘটনায় মৃত ৩, অনেকের আটকে থাকার সম্ভাবনা

ছবি: এএনআই

ছবি: এএনআই

Accident; স্থানীয় বিধায়ক কিরণ চৌধুরী একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, আমরা জানি না এখনও মাটির তলায় ঠিক কতজন চাপা পড়ে আছেন।

  • Share this:

    #ভিওয়ানি: হরিয়ানার ভিওয়ানির (Haryana's Bhiwani) একটি খনি এলাকায় ভূমিধসে আটকে পড়ে মৃত্যু হল তিন শ্রমিকের। ঘটনায় আরও অনেক শ্রমিকের আটকে থাকার সম্ভাবনা রয়েছে। ফলে বাড়তে পারে মৃত্যুর সংখ্যাও। দাদম খনি এলাকায় ইতিমধ্যে জোর কদমে চলছে উদ্ধারকাজ। পুলিশ জানিয়েছে, প্রায় আধ ডজন ট্রাক ও অনেক মেশিনও চাপা পড়ে গিয়েছে মাটিতে। সব মিলিয়ে ভয়ঙ্কর পরিস্থিতি এলাকায়। হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর জানিয়েছেন, "ভিওয়ানিতে খনি এলাকার ধসে মৃত্যুর ঘটনায় আমি শোকস্তব্ধ। আমি স্থানীয় প্রশাসনের সঙ্গে টানা যোগাযোগ রেখে চলেছি। যাতে দ্রুত উদ্ধারকাজ করা যায় ও আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া যায়, তার ব্যবস্থা করতে বলেছি।

    আরও পড়ুন -১৫ থেকে ১৮ বছর বয়সীদের জন্য Corona Vaccine-এর নাম নথিভুক্তকরণ প্রক্রিয়া শুরু

    স্থানীয় বিধায়ক কিরণ চৌধুরী একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, আমরা জানি না এখনও মাটির তলায় ঠিক কতজন চাপা পড়ে আছেন। ন্যাশনাল গ্রিন ট্রাইবুন্যালের নির্দেশ মেনে ওই এলাকায় খনন কার্যের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। তার পরেও চলছিল কাজ। আমাদের আশঙ্কা যাঁরা মাটির তলায় আটকে আছেন, তাঁদের মধ্যে অনেকেই মৃত্যু হয়েছে।

    আরও পড়ুন : Covid 19: করোনার রূপভেদ আরও বাড়বে, আসবে আরও ঢেউ, ভয়ঙ্কর ভবিষ্যতের ইঙ্গিত চিকিৎসকের

    স্থানীয় তোশাম থানার পক্ষ থেকে সুখবীর জানিয়েছেন, যাঁদের মৃত্যু হয়েছে, তাঁদের এখনও পরিচয় জানা যায়নি। ইতিমধ্যে এলাকায় উপস্থিত হয়েছেন হরিয়ানার মন্ত্রীর জেপি দালাল। তিনি ঘটনাস্থল ঘুরে দেখেছেন। তিনি জানিয়েছেন, আপাতত প্রশাসনের লক্ষ্য যাঁরা আটকে পড়েছেন তাঁদের উদ্ধার করা। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে একাধিক চিকিৎসকের দল।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Accident

    পরবর্তী খবর