corona virus btn
corona virus btn
Loading

মানবিকতা এখনও বেঁচে আছে ! রাস্তার কুকুরকে বাঁচাতে গিয়ে মৃত্যু মা-সহ দুই সন্তানের

মানবিকতা এখনও বেঁচে আছে ! রাস্তার কুকুরকে বাঁচাতে গিয়ে মৃত্যু মা-সহ দুই সন্তানের

পুণেতে রাস্তার কুকুরকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল মা-সহ ৯ ও ৫ বছরের দুই সন্তানের

  • Share this:

#পুণে: একদিকে যখন কেরালায় অন্তঃসত্ত্বা হাতিকে বাজি ভরা ফল খাইয়ে খুন করা হচ্ছে, তামিলনাড়ুর ত্রিচিতে মাংসের টোপে বোমা ভরে খাইয়ে মারা হচ্ছে শিয়ালকে, কেরলের ‌তিরুঅনন্তপুরমের উল্লুরে টেপ দিয়ে বেঁধে দেওয়া হচ্ছে কুকুরের মুখ যাতে সে খাবার-জলটুকু পর্যন্ত খেতে না পারে, অন্যদিকে তখন পুণেতে রাস্তার কুকুরকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল মা-সহ ৯ ও ৫ বছরের দুই সন্তানের।

জানা গিয়েছে, গাড়ির সামনে আচমকাই চলে আসে রাস্তার একটি কুকুর! তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার ধারে একটি কুয়োতে গিয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে পুণে শহর থেকে ৩৫ কিমি দূরে অষ্টপুর গ্রামের হাভেলি তালুকে। দুর্ঘটনায় ৩৩ বছরের এক মহিলা-সহ দুই সন্তানের মৃত্যু হয়। তবে বেঁচে যান স্বামী সচিন ভোঁসলে(৩৫)। তাঁর মাথায় ও শরীরে সামান্য চোট লাগে।

লোনিকান্ড থানার অফিসার সদাশিভ গায়কোয়াড় জানান, আচমকাই গাড়ির সামনে চলে আসে একটি কুকুর। চালকের আসনে ছিলেন সচিন। তিনি কুকুরটিকে বাঁচাতে গিয়ে গাড়ির ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। রাস্তার ধারে একটি কুয়োয়ে গিয়ে পড়ে গাড়িটি। কেউ সাহায্য করতে আসার আগেই জলে ডুবে মৃত্যু হয় স্ত্রী শীতল, মেয়ে শ্রুতি (৯) ও ছেলে সৌর্য্য(৫)-র।

পুলিশ জানান, সচিন পেশায় অস্টপুর গ্রামের একজন কৃষক। মঙ্গলবার নিজের বাগানের আম দিতে সপরিবারে গিয়েছিলেন শ্বশুরবাড়ি, দওদ-এর রাহু গ্রামে। ফেরার পথে রঞ্জনগাওঁ-এ অন্যান্য আত্মীয় পরিজনদেরও বাগানের আম দেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ যখন তাঁরা অষ্টপুর পৌঁছেছেন আচমকাই ভ্যানের সামনে চলে আসে একটি কুকুর। কুকুরটিকে বাঁচাতে সচিন ডানদিকে গাড়ি কাটায়, কুকুরটিও একই দিকে দৌঁড়তে থাকে। ফলে সচিন বাধ্য হয় গাড়িটিকে আরও ডানদিকে কাটাতে। সেইসময়েই নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি একটি কুয়োয় গিয়ে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্ত্রী-সহ দুই সন্তানের।

Published by: Rukmini Mazumder
First published: June 11, 2020, 9:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर