দেশ

corona virus btn
corona virus btn
Loading

স্যানেটাইজার ঢেলে অগ্নিদগ্ধ করা হল সাংবাদিককে! যোগীরাজ্যে জঙ্গলরাজ...

স্যানেটাইজার ঢেলে অগ্নিদগ্ধ করা হল সাংবাদিককে! যোগীরাজ্যে জঙ্গলরাজ...
প্রতীকী চিত্র।

তদন্তে নেমে পুলিশ ললিত মিশ্র, কেশবানন্দ এবং আক্রম আলি নামক তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে।

  • Share this:

#লখনউ: আরও একবার সাংবাদিক খুন যোগীরাজ্যে। এবার ঘটনাস্থল বলরামপুর। অভিযোগ অসাধু উপায়ে লোক ঠকিয়ে টাকা তোলার একটি ঘটনা সামনে এনেছিলেন বলরামপুরের সাংবাদিক রাকেশ সিং। তাঁকে এবং তাঁর বন্ধু পিন্টু সাহুকে আগুনে পুড়িয়ে মেরেছে দুষ্কৃতীরা। তদন্তে নেমে পুলিশ ললিত মিশ্র, কেশবানন্দ এবং আক্রম আলি নামক তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে।

পুলিশের অনুমান, কেশবানন্দের মা গ্রামের মাথা। তিনি বেনামে নানা ভাবে টাকা তুলছিলেন। সেই চক্র নজরে আসায় তার বিরুদ্ধে সরব হন রাকেশ। এই নিয়ে মুখ খুললে রাকেশের বিরুদ্ধে প্রতিশোধস্পৃহা তৈরি হয় কেশবানন্দের দলে।

এদিকে দাম্পত্য কলহের কারণে রাকেশের স্ত্রী বাড়ি বাপের বাড়ি চলে গত বুধবার। শুক্রবার রাকেশের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। বীভৎস বিস্ফোরণে তাঁর বাড়ির দেযাল ধসে যায়। একটি ঘরে আগুন লেগে যায়। পুলিশের সন্দেহ দাহ্য পদার্থ হিসেবে স্যানেটাইজার ব্যবহার করা হয়েছিল। কার্যত পুড়ে ছাই হয়ে যায় রাকেশের দেহ।

রাকেশের বাবা মুন্না সিং অপরাধীদের শাস্তি চেয়ে পুলিশের দারস্থ হন। ঘটনায় স্তম্ভিত রাকেশের স্ত্রীও। বলরামপুর জেলার প্রশাসন তাঁকে ক্ষতিপূরণ হিসেবে ৫ লক্ষ টাকা দিয়েছে। রাকেশের সন্তানদের অবৈতনিক শিক্ষার ব্যবস্থারও আশ্বাস দেওয়া হয়েছে।

Published by: Arka Deb
First published: December 1, 2020, 1:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर