অনলাইন গেমে হেরে যাওয়ার তীব্র আশঙ্কা! হায়দরাবাদে আত্মঘাতী ২৮-এর তরুণ

প্রতীকী চিত্র ।

গেমের জন্য ঠিক কত টাকা ধার করেছিলেন ওই যুবক, তার হিসাব জানেন না বাবা-মাও । সম্ভবত ঋণের বোঝায় ডুবে গিয়েছিলেন তিনি ।

  • Share this:

    #হায়দরাবাদ: আধুনিক যুব সমাজ আজ বেশিরভাগটাই কোনও না কোনও নেশায় আসক্ত । আর সেই নেশাতেই সর্বনাশ হচ্ছে সমাজের । কখনও তা মাদকের নেশা, কখনও বা ফোনের, কখনও আবার অনলাইন গেমের । বিভিন্ন নেশায় চরম আসক্তি কখনও কখনও তাঁদের ঠেলে দিচ্ছে মৃত্যুর দিকেও । তা সত্ত্বেও যে সচেতন হচ্ছে না যুব সমাজ, তার আরও একবার প্রমাণ মিলল হায়দরাবাদে তরতাজা এক যুবকের আত্মহত্যার ঘটনায় ।

    পেশায় ইঞ্জিনিয়ার ওই যুবক গত মঙ্গলবার নিজের বাড়িতেই আত্মহত্যা করেন । সূত্রের খবর, সম্ভবত একটি অনলাইন গেমে হেরে যাওয়ার আশঙ্কা থেকেই এমন কাজ করেছেন ওই তরুণ । পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি বেঙ্গালুরুর একটি ইঞ্জিনিয়ার ফার্মে চাকরি করতেন । সম্প্রতি প্যানডেমিকের কারণে ওয়ার্ক ফর্ম হোম চালু হওয়ায় হায়দরাবাদে নিজের বাড়িতে থেকেই কাজ করছিলেন তিনি । দীর্ঘদিন বাড়িতে থেকে মোবাইল গেমে আসক্ত হয়ে গিয়েছিলেন তিনি । এ দিন তাঁর নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন ওই যুবক ।

    যুবকের ঝুলন্ত দেহ প্রথম দেখতে পান তাঁর মা । তিনিই পুলিশে খবর দেন । পুলিশের কাছে ওই যুবকের বাবা-মা জানিয়েছেন, তাঁদের ছেলে অনলাইন গেমের জন্য ঠিক কত টাকা ধার করেছিল তার সঠিক হিসাব তাঁরাও জানেন না । সম্ভবত ঋণের বোঝায় ডুবে গিয়েছিল সে । এরপর যখন গেমে হেরে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়, দেনা মেটানোর আশঙ্কাতেই সম্ভবত আত্মঘাতী হয় সে ।

    Published by:Simli Raha
    First published: