দোকানের সামনে প্রস্রাব, যুবককে বেধড়ক পিটিয়ে মেরে ফেলল দুই দোকানদার

প্রতীকী চিত্র।

দোকানের সামনে প্রস্রাব করার অপরাধে ২৮ বছরের এক যুববকে পিটিয়ে মারল দুই দোকানদার ।

  • Share this:

    #নয়াদিল্লি: ফের ঘটনাস্থল রাজধানী দিল্লি । বারবারই বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের জন্য সংবাদ মাধ্যমের পাতায় উঠে আসে দিল্লি এবং তার সংলগ্ন এলাকার নাম । দোকানের সামনে প্রস্রাব করার অপরাধে ২৮ বছরের এক যুববকে পিটিয়ে মারল দুই দোকানদার ।

    গত শুক্রবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির কৈলাসের সি-ব্লক মার্কেটে । পুলিশ সূত্রে খবর, ওই দিন গভীর রাতে মুদিখানার দোকান বন্ধ করে বসেছিল দুই ভাই বিনয় ও বিমল । রাস্তা দিয়ে যাওয়ার সময় সেখানে প্রস্রাব করে ৩৪ বছরের জগদীপ সিং । এর থেকেই ঝামেলার সূত্রপাত । প্রথমে ঝামেলা, অশান্তি... তারপর তা হাতাহাতির জায়গায় পৌঁছে যায় ।

    অমিত, রামদীপ, গুরবিন্দর, জসপ্রীত, জগৎ সিং, করণ এবং আমনদীপ নামের নিজের সাত বন্ধুকে ডেকে আনে জগদীপ । বিনয় ও বিমলও লোক জড়ো করে । ব্যাপক মারপিটের মধ্যেই হঠাৎ জ্ঞান হারায় আমনদীপ । সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন ।

    তবে প্রাথমিকভাবে দেখে তার শরীরে কোনও আঘাত খুঁজে না পাওয়া গেলেও ময়নাতদন্তে দেখা গিয়েছে পিঠে একটি ধারালো ধাতব জিনিস বিঁধে গিয়েছিল তার । পুলিশ বিনয় ও বিমলকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে ।

    Published by:Simli Raha
    First published: