Home /News /national /

দোকানের সামনে প্রস্রাব, যুবককে বেধড়ক পিটিয়ে মেরে ফেলল দুই দোকানদার

দোকানের সামনে প্রস্রাব, যুবককে বেধড়ক পিটিয়ে মেরে ফেলল দুই দোকানদার

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

দোকানের সামনে প্রস্রাব করার অপরাধে ২৮ বছরের এক যুববকে পিটিয়ে মারল দুই দোকানদার ।

  • Share this:

    #নয়াদিল্লি: ফের ঘটনাস্থল রাজধানী দিল্লি । বারবারই বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের জন্য সংবাদ মাধ্যমের পাতায় উঠে আসে দিল্লি এবং তার সংলগ্ন এলাকার নাম । দোকানের সামনে প্রস্রাব করার অপরাধে ২৮ বছরের এক যুববকে পিটিয়ে মারল দুই দোকানদার ।

    গত শুক্রবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির কৈলাসের সি-ব্লক মার্কেটে । পুলিশ সূত্রে খবর, ওই দিন গভীর রাতে মুদিখানার দোকান বন্ধ করে বসেছিল দুই ভাই বিনয় ও বিমল । রাস্তা দিয়ে যাওয়ার সময় সেখানে প্রস্রাব করে ৩৪ বছরের জগদীপ সিং । এর থেকেই ঝামেলার সূত্রপাত । প্রথমে ঝামেলা, অশান্তি... তারপর তা হাতাহাতির জায়গায় পৌঁছে যায় ।

    অমিত, রামদীপ, গুরবিন্দর, জসপ্রীত, জগৎ সিং, করণ এবং আমনদীপ নামের নিজের সাত বন্ধুকে ডেকে আনে জগদীপ । বিনয় ও বিমলও লোক জড়ো করে । ব্যাপক মারপিটের মধ্যেই হঠাৎ জ্ঞান হারায় আমনদীপ । সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন ।

    তবে প্রাথমিকভাবে দেখে তার শরীরে কোনও আঘাত খুঁজে না পাওয়া গেলেও ময়নাতদন্তে দেখা গিয়েছে পিঠে একটি ধারালো ধাতব জিনিস বিঁধে গিয়েছিল তার । পুলিশ বিনয় ও বিমলকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Delhi, Murder, Urine

    পরবর্তী খবর